AstroSage Kundli App Download Now
  • Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

রাশিফল ২০২০ - Bengali Rashifal 2020

Last Updated: 8/22/2019 6:17:01 PM

এই নিবন্ধটিতে আমরা আপনাদের জন্য রাশিফল ২০২০ (Bengali Rashifal) নিয়ে এসেছি যেখানে আপনি আপনার অর্থ, ব্যবসা, ক্যারিয়ার, শিক্ষা এবং পারিবারিক জীবনের সাথে সম্পর্কিত আপনার ভবিষ্যতের ঘটনাগুলি জানতে পারবেন। এই সময়কালে গ্রহগুলির প্রধানগোচর শনি এবং বৃহস্পতির জন্য ঘটে কারণ উভয়ই খুব ধীর গতিময় গ্রহ এবং আমাদের জীবনের প্রতিটি ঘটনাকে প্রভাবিত করে। এই দুটি গ্রহের প্রভাব ব্যতীত আপনার জীবনে কোনও বড় ঘটনা ঘটবে না। ২০২০ সালের 24 জানুয়ারি বা এই বছরের শুরুতে শনি ধনু থেকে মকর রাশিতে গোচর করবে মকর । পরবর্তীতে, এটি 11 মে, ২০২০ থেকে 29শে সেপ্টেম্বর, ২০২০ এর মধ্যে বিপরীতমুখী গমন করবে।

22শে মার্চ, 2020 সালে বৃহস্পতিটি প্রত্যাবর্তন গতিতে মকর রাশিতে চলে যাবে এবং তারপরে আবারও এর গোচর ধনু রাশিতে 30 শে জুন, ২০২০ হবে। মে 14, 2020 থেকে 13 সেপ্টেম্বর, 2020 এটি প্রত্যাবর্তন করবে। এই বড় গ্রহগুলি ছাড়াও, রাহু এবং কেতু তাদের রাশি যথাক্রমেমিথুন থেকে বৃষ এবং ধনু রাশি থেকে বৃশ্চিক রাশিতে পরিবর্তন করবেন। ২০২০ সালের জন্য এগুলি প্রধান গ্রহের গোচর হিসেবে বিবেচিত হয়। যদিও এই গোচর এবং গ্রহগুলি আপনার জীবনের ঘটনা সম্পর্কে সবকিছু ব্যক্ত করতে যথেষ্ট নয়। তবে, আপনার চন্দ্র রাশির উপর ভিত্তি করে, এই বছরটি আপনার জন্য কী নিয়ে আস্তে চলেছে আমরা আপনাকে এখানে তা জানানোর চেষ্টা করেছি। নীচে 12 টি রাশির আগত বছরের পূর্বাভাস আপনি জানতে পারবেন।

ভবিষ্যদ্বাণীগুলি চন্দ্র রাশির উপর ভিত্তি করে। আপনার চন্দ্র রাশি গণনা করুন।

মেষ রাশিফল ২০২০

মেষ রাশিফল ২০২০

বছর শুরু হওয়ার সাথে সাথে আপনি অর্থনৈতিক সুবিধা উপভোগ করবেন। ২০২০ সালের প্রথম মাসে প্রচুর অর্থের প্রবাহ হতে পারে আপনার জীবনে, ভাগ্য আপনার পক্ষে হবে এবং আপনি এর দুর্দান্ত আর্থিক দিকটি লালন করবেন। আপনি আপনার চাকরী পরিবর্তন করতে পারেন এবং আরও ভাল একটি চাকুরী পেতে পারেন। আপনার আয় বৃদ্ধি এবং ব্যবসায়িক লাভের আশা করতে পারেন। আপনি প্রাথমিকভাবে ধর্মীয় কাজে জড়িত থাকবেন এবং বছরের শুরুতে আপনার মন রহস্যময় এবং গুপ্ত বিজ্ঞানের দিকে ঝুঁকবে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। আপনার শিক্ষার ক্ষেত্রে আপনার দূরপাল্লার ভ্রমণ করতে হতে পারে। শিক্ষার উদ্দেশ্যে আপনি এই বছর বিদেশ যেতে পারেন।

এরপরে মেষ রাশিফল ২০২০ অনুসারে শনি মকর রাশিতে তার রাশি পরিবর্তন করে। আপনার ক্যারিয়ার ভাল এবং স্থিতিশীল হবে। আপনি সমাজের পাশাপাশি আপনার কর্মক্ষেত্রে উচ্চ মর্যাদা উপভোগ করবেন। তবে এই বছর আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। যারা সরকারী চাকরীর জন্য বা অন্যান্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই বছর সাফল্য পেতে পারেন। নভেম্বর-ডিসেম্বর মাসে আপনার বাড়িতে মঙ্গলিক কোনো কার্য হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালবাসা এবং রোম্যান্সের জন্য এই বছরটি ভাল।

বৃষ রাশিফল ২০২০

বৃষ রাশিফল ২০২০

রাশিফল ২০২০ অনুসারে এই রাশির জাতকদের জন্য খুবই সাধারণ মানের হবে। ভাগ্য আপনাকে অনুগ্রহ করবে আপনার নবম বাড়ির প্রভু শনি তার নিজের চিহ্নে মকর রাশিতে থাকবে। লাভ অপ্রত্যাশিত বা প্রত্যাশিত হতে পারে। উদাহরণস্বরূপ, উত্তরাধিকার বা কোনও হঠাৎ লাভ বা অবরুদ্ধ অর্থ মুক্তি পেতে পারে। এরপর সেপ্টেম্বরে রাহু মিথুন থেকে বৃষে পরিবর্তিত হলে অর্থের ক্ষেত্রে আপনাকে ভাল ফল দেওয়া শুরু করবে। আপনার স্বাস্থ্যের শুরুতে এবং এই বছর শেষের দিকে যত্ন নিন। কাঙ্ক্ষিত চাকরি পেতে আপনি কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারেন বা কর্মক্ষেত্রে বেশ কয়েকটি অসুবিধা দেখা দিতে পারে।

আপনার প্রত্যাশিত আয়ের বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বা আপনি ফেব্রুয়ারি মাসে পদোন্নতি পেতে পারেন। আপনি যদি নিজে ব্যবসা রে থাকেন তবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হয় অন্যথায় এক্ষেত্রে আর্থিক ক্ষতি হতে পারে। পরিশ্রম করে যারা কোনো পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই বছরটি দুর্দান্ত হবে। ২০২০ সালের বেশিরভাগ মাসই শিক্ষার্থীদের পক্ষে উপযোগী। মার্চ-জুলাই মাসে বিবাহ অনুষ্ঠান আপনার পরিবারে কোনো বিবাহ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই বছরটি প্রেমের ক্ষেত্রে আপনার পক্ষে খুব ভাল হবে না বলে মনে হয়।

মিথুন রাশিফল ২০২০

মিথুন রাশিফল ২০২০

এই বছর আপনার ভাগ্য একটি চক্রের মতো ওঠানামা করবে। অর্থের ক্ষেত্রে আপনি উতলা বোধ করবেন তবে রাহুর প্রবণতা অনুসারে আপনি সর্বদা অসন্তুষ্ট থাকবেন। আপনার অষ্টম শনি বা শনি ধাইয়া ২০২০ জানুয়ারী থেকে শুরু হবে এবং সারা বছর চলবে, যা আপনার ক্যারিয়ার এবং সম্পদকে প্রভাবিত করতে পারে। মিথুন রাশিফল ২০২০ অনুসারে, এই বছর আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। মার্চ-মে মাসে অতিরিক্ত যত্ন প্রয়োজন। এই বছরটি স্বাস্থ্য সম্পর্কিত ক্ষেত্রে পরিমিত। শনি আপনার চতুর্থ ঘরে অবস্তাহন করলে আপনার ভাগ্য আপনার সাথে নাও থাকতে পারে। এটি কাজের সামনের দিকে বাধা তৈরি করতে পারে বা চাকরি পেতে অসুবিধা তৈরি করতে পারে। আপনি আপনার সিনিয়র এবং কর্তৃপক্ষের কাছ থেকে সহযোগিতা পাবেন, তবে আপনি তাদের পরামর্শের সম্পূর্ণ সুবিধা নিতে পারবেন না।

মার্চ থেকে জুন মাসের মধ্যে এই প্রস্তাব দেওয়া হয় যে আপনি আপনার অর্থ এবং কর্মজীবনে মনোযোগ দিন। আপনি যদি সরকারী চাকরীর জন্য বা অন্যান্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনি অসুবিধার মুখোমুখি হতে পারেন। রাশিফল ২০২০ অনুসারে কঠোর পরিশ্রমের প্রয়োজন কারণ আপনার ভাগ্য খুব বেশি সহায়ক হবে না। আপনার পারিবারিক জীবন মাঝারি পক্ষে অনুকূল প্রদর্শিত হবে। বছরের মাঝামাঝি কয়েক মাস বাদে বৃহস্পতি আপনার সপ্তম ঘরে থাকবে। এটি আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্প্রীতির দিকে ইঙ্গিত দেয়। বছরের প্রথমার্ধটি প্রেমের বিষয়গুলির জন্য এতটা ভাল নাও হতে পারে তবে দ্বিতীয়ার্ধটি কিছুটা স্বাচ্ছন্দ্য দেবে আপনাকে।

কর্কট রাশিফল ২০২০

কর্কট রাশিফল ২০২০

রাশিফল ২০২০ অনুসারে সালের সূচনা আপনার জন্য ভালো নাও হতে পারে কারণ ষষ্ঠ ঘরে সূর্যের প্রভাব, যেটি কিনা দ্বিতীয় ঘরটির স্বামী এবং এর সাথে দুটি ক্ষতিকারক গ্রহ ও সংলগ্ণিত থাকব। তবে এর ফলে আপনার আর্থিক জীবনে বিশেষ কোনো পরিবর্তন হবে না। এই সময় আপনার হঠাৎ উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার অর্থের প্রবাহও ভাল হবে। জুলাই-আগস্টের সময়, আপনি বিদেশী উত্স থেকে অর্থ উপার্জন করতে পারেন তবে অতিরিক্ত ব্যয়ের কারণে অর্থ হারাতে পারেন। অর্থনৈতিক অবস্থার সাথে সম্পর্কিত হিসাবে বছরের শেষার্ধটি ভাল। ষষ্ঠ ঘরে কেতুর বাসস্থান আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে।

বছরের শুরুতে আপনার আয় ভাল হবে। লর্ড ভেনাস, যিনি আপনার একাদশ বাড়ির শাসন করেন সপ্তম বাড়িতে অবস্থান করবে। মার্চ-জুলাই মাসে অর্থের প্রবণতা সন্তোষজনক হবে। আপনার প্রচারের কারণে আপনার আয় বাড়তে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে বছরের দ্বিতীয়ার্ধটি অনুকূল হয়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়ার লক্ষ্যে জুলাই-আগস্ট মাসগুলি অনুকূল হবে না। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে, আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। মার্চ মাসে আপনি কোনও গাড়ি বা জমি কিনতে পারেন। আপনার পরিবারে সন্তানের জন্মের সম্ভাবনাও রয়েছে। যেসকল কর্কট রাশির জাতক বিবাহের পরিকল্পনা করছেন তারা এই বছরের শেষের দিকে ইচ্ছা পূরণ করতে পারেন।

সিংহ রাশিফল ২০২০

সিংহ রাশিফল ২০২০

২০২০ সালে এই রাশির জাতকরা সামগ্রিকভাবে ভাগ্যবান হবে। অর্থনীতি ও ব্যবসায়ের মতো ক্ষেত্রে আরও ভাল ফলাফল পাওয়া যাবে। এই বছরটি আপনার অর্থনৈতিক অবস্থার বিষয়ে খুবই ভালো কাটবে। আপনার সামর্থ্যের কারণে আপনার বেতন বৃদ্ধি পেতে পারে বা অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। এই বছরটি আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল তবে আপনার পরিবারের সদস্যদের জন্য নয়। শনি আপনার ষষ্ঠ ঘরে থাকবে যা শত্রুদের বিরুদ্ধে বিজয়ের লক্ষণ দেখায়।

আপনার কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসা এবং প্রশংসা করা হবে। আপনার সহকর্মীরা আপনাকে সহায়তা করবে এবং ভাল পরামর্শ দেবে। আপনার আয় সারা বছর স্থিতিশীল থাকবে। সাফল্য, স্থিতিশীলতা এবং আর্থিক লাভ পাওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। আপনার দীর্ঘদিনের প্রত্যাশিত ইচ্ছাটি এই বছর আপনার শিক্ষা সম্পর্কিত বিষয়ে পূরণ হতে পারে। আপনি যদি ইলেকট্রনিক বা হার্ডওয়্যার ক্ষেত্রে নিযুক্ত থাকেন তবে আপনি সাফল্য অর্জন করবেন।

রাশিফল ২০২০ অনুসারে এই বছর, আপনার পারিবারিক জীবন ভাল না যেতে পারে। বছরের প্রাথমিক মাসগুলিতে আপনি জমি বা সম্পত্তি ক্রয় করতে পারেন। নতুন বিবাহিত দম্পতিরা প্রথম কয়েক মাস এবং তারপরে জুনের পরে সন্তানের আশা করতে পারে। ২০২০ রাশিফল অনুযায়ী আপনার প্রেমের জীবন অস্থির হবে. আপনি যদি কাউকে ভালবাসেন তবে বছরের শেষার্ধে সেটি সফল হতে পারে।

কন্যা রাশিফল ২০২০

কন্যা রাশিফল ২০২০

কন্যা রাশিফল ২০২০ অনুসারে বছরটি জাতকদের জন্য ভাল হবে বলে আসা করা হয়। এটি বিবাহ, ক্যারিয়ার এবং শিক্ষার মতো ক্ষেত্রে আপনার জন্য একটি দুর্দান্ত বছর বলে প্রমাণিত হতে পারে। ফেব্রুয়ারী মাসে আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারেন। আপনি আপনার ধারণা, বন্ড এবং শেয়ার বাজারের মাধ্যমে লাভ করতে পারেন। জানুয়ারী মাসে আপনার লগ্ন প্রভুর কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। ফেব্রুয়ারী মাসে আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার কারণ আপনার বাবার স্বাস্থ্য খারাপ হতে পারে। এই বছর আপনার জন্য কোন বড় অসুখের পূর্বাভাস নেই।

কন্যা রাশির জাতকরা ক্যারিয়ারের ক্ষেত্রে ভাল ফলাফল আশা করতে পারে। আপনি মার্চ-মে মাসে আপনার সিনিয়র এবং কর্তৃপক্ষের কাছ থেকে সমর্থন এবং লাভ পাবেন। যদি আপনার নিজস্ব ব্যবসা থাকে তবে আপনি ধীরে ধীরে তবে অবশ্যই এটি বৃদ্ধি এবং প্রসারিত করতে পারবেন। এই বছরটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য দুর্দান্ত। বিশেষত মার্চ-মে মাসে আপনি পছন্দসই ফলাফল পাবেন। আপনার ভাগ্য সারা বছর আপনার পক্ষে থাকবে। ছদ্মবেশী বা রহস্যময় বিষয় গুলি নিয়ে গবেষণার ক্ষেত্রে আপনি কিছুটা আগ্রহ বিকাশ করতে পারেন। আপনি আপনার একাডেমিক জীবনে হঠাৎ সাফল্য আশা করতে পারেন।

এই বছর রাশিফল ২০২০ অনুসারে আপনার পারিবারিক জীবন ভাল হবে। আপনি মার্চ মাসে আপনার পরিবারের জন্য কিছু বিলাসবহুল আইটেম কিনতে পারেন যেহেতু আপনার শুক্র আপনার দ্বিতীয় ঘরে থাকবে। এই বছর আপনার স্ত্রীর কাছ থেকে আপনি সুখ পাবেন আসবে। মার্চ-মে মাসে আপনি আপনার সন্তানের বিবাহ বা সন্তানের জন্মের আশা করতে পারেন। এই বছরটি আপনার ভালবাসার বিষয়গুলির জন্য ভাল। আপনি আপনার সঙ্গীর সাথে একটি ভাল বন্ড ভাগ করে নেবেন।

তুলা রাশিফল ২০২০

তুলা রাশিফল ২০২০

২০২০ সালে তুলা রাশির জাতকদের জন্য দুর্দান্ত হয়ে উঠবে। আপনি আপনার ক্যারিয়ার, ব্যবসা, শিক্ষা এবং বিবাহের ক্ষেত্রে ভাল ফলাফল আশা করতে পারেন। প্রথম দিকে মঙ্গল আপনার দ্বিতীয় ঘরে অবস্থানের দরুন , আপনি খুব ব্যয়বহুল হয়ে উঠবেন। অর্থ প্রবাহ সর্বদা অটুট থাকবে। আপনার পরিবারের জন্য যে কোনও ধরণের বিনিয়োগের জন্য সময় ভাল। বছরের শুরুতে আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন। আপনি ফেব্রুয়ারী মাসে কিছু খারাপ জিনিস অনুভব করতে পারেন। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার স্বাস্থ্যের দৃষ্টিকোণে ভাল থাকবে। আপনি আপনার বর্তমান অবস্থান থেকে পদোন্নতি পেতে পারেন। আপনি আপনার সিনিয়র এবং অধস্তনদের সমর্থন পেতে পারেন বা একটি অনুমোদিত কাজের শিরোনাম পেতে পারেন। আপনার ভাগ্য সারা বছর আপনার পক্ষে হবে।

আপনার ষষ্ঠ ঘরে স্বামীর স্থান নির্ধারণের কারণে শিক্ষার্থীরা এই বছরটি বিশেষত জানুয়ারী মাসে পছন্দসই ফলাফল পাবে যা সারা বছর ধরে শনির বিশেষ প্রভাব দ্বারা প্রত্যাশিত হবে। বছরটি শিক্ষার্থীদের জন্য অনুকূল। আপনার পারিবারিক জীবন ভাল না যেতে পারে। বছরের মাঝামাঝি সময়কালে, আপনার পরিবারে মঙ্গলিক কার্য হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই বছরের রাশিফল ২০২০ অনুসারে প্রাথমিক মাসগুলি প্রেম এবং রোম্যান্সের পক্ষে অনুকূল। আপনি এবং আপনার স্ত্রী একে অপরের প্রতি আবেগ প্রদর্শন করবেন এবং সদ্য বিবাহিত দম্পতিরা সন্তানের জন্ম বা গর্ভাবস্থা আশা করতে পারেন। যারা সিঙ্গেল রয়েছেন ও যারা জীবনসঙ্গীর সাহচর্য খুঁজছেন, এই বছর তাদের সঙ্গী খুঁজে পেতে পারেন। আপনি অনেক সময় নিজেকে নিরাপত্তাহীন বোধ করতে পারেন তবে বেশিরভাগ সময় আপনি আপনার সঙ্গীর সাথে একটি সুন্দর বন্ধন উপভোগ করবেন।

বৃশ্চিক রাশিফল ২০২০

বৃশ্চিক রাশিফল ২০২০

এই রাশির জন্য এই বছর ভাল হবে বিশেষতঃ অর্থনীতি, ব্যবসা ও ক্যারিয়ারের মতো দিকগুলিতে। বছরের শুরুটা ভালই হবে। শনি এবং বৃহস্পতি উভয়ই আপনার দ্বিতীয় ঘরকে প্রভাবিত করবে, আপনাকে প্রচুর সম্পদ জোগাতে সহায়তা করবে। টাকা ধার দেওয়া ভাল হবেনা আপনার জন্য কারণ এটি ফিরে পাওয়ার সম্ভাবনা খুব কম। আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সাবধানতা অবলম্বন করুন। আপনার রাহুর গোচর সপ্তম ঘরে সেপ্টেম্বরের পরে কিছুটা মানসিক চাপ নিয়ে আসবে।

এই বছরটি রাশিফল ২০২০ অনুসারে আপনার ক্যারিয়ারের জন্য মঙ্গলজনক হবে। আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারেন এবং বেশি টাকা স্যালারি পেতে পারেন। যেহেতু বৃহস্পতিবার বেশিরভাগ সময় আপনার ২ য় বাড়িতে থাকবে তাই এটি সারা বছর ধরে অর্থ প্রবাহের অনুমতি দেবে। বৃশ্চিক রাশিফল ২০২০ অনুসারে, এই রাশির শিক্ষার্থীরা পছন্দসই ফলাফল পাবে। আগস্ট, সেপ্টেম্বর এবং অক্টোবর মাসে সাফল্য পাওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। যারা পেশাদার কোর্স বা প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও সময় ভাল। কঠোর পরিশ্রম এবং ভাগ্য উভয়ই একযোগে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যারা হবে।

আপনার পরিবারে কোনও নতুন সদস্য প্রবেশের ইঙ্গিত রয়েছে। এটি সন্তানের বিবাহ বা জন্ম হতে পারে। আপনি আপনার বাড়ির পরিবেশে খুশি হবেন। আপনার বাড়ীতে আপনার সপ্তম প্রভুর অনুকূল ঘরে গোচর হওয়ার কারণে এই বছরের প্রথমার্ধটি আপনার বিবাহিত জীবনের জন্য খুব ভাল হতে চলেছে। রোমান্টিক সম্পর্ক এবং রোম্যান্সের জন্যও এই বছরটি ভাল। সেপ্টেম্বরের পরে, ব্রেকআপ হওয়ার সম্ভাবনা দেখা দেয়। তাই আপনার সাবধান থাকা প্রয়োজন।

ধনু রাশিফল ২০২০

ধনু রাশিফল ২০২০

ধনু চন্দ্র সাইনলোকেরাস্বাস্থ্য, ব্যবসা, শিক্ষা ও ভালোবাসার দিক ভালো ফলাফল আশা করতে পারে। আপনি অর্থনৈতিক লাভও উপভোগ করবেন। শনি একবার আপনার দ্বিতীয় ঘরে অর্থাৎ মকর রাশিতে স্থানান্তরিত হলে, আপনার মনোযোগ আপনার অর্থ সাশ্রয়ের দিকে থাকবে। আপনি এই সময়ের মধ্যে আপনার বাড়ির সংস্কারও করতে পারেন। আপনি এই সময়কালে আপনার সম্পত্তি ক্রয় বা বিক্রয় করতে পারেন। পূর্বাভাস অনুসারে, 2020র তারকারা বলছেন যে সারা বছর আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এপ্রিল-মে এবং আগস্ট মাসে সাবধানতা অবলম্বন করুন। ক্যারিয়ারের দিক থেকে দুর্দান্ত ফলাফলগুলি আপনি লাভ করতে পারবেন। এই সময়কালে আপনার আয় ভাল হবে।

রাশিফল ২০২০ অনুসারে জানুয়ারী মাসের পরবর্তী সময়ে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আরও প্রচেষ্টা করতে হবে। জানুয়ারী-ফেব্রুয়ারি মাসে হঠাৎ অপ্রত্যাশিত চাকরি পাওয়ার সম্ভাবনা থাকে। আপনার বেতন বৃদ্ধি পাওয়ার সঙ্গে, আপনি আপনার কেরিয়ারে আরো এগিয়ে যাবেন। বৃহস্পতিটি বছরের মধ্যে আপনার লগ্নে থাকবে। আপনার নবম বাড়িতে বৃহস্পতির ইতিবাচক দিকের কারণে ভাগ্য সর্বদা আপনার পক্ষে থাকবে। আপনি আধ্যাত্মিকতা, সেবা ও শুশ্রূষা ইত্যাদি সম্পর্কিত ক্ষেত্রে আপনার ক্যারিয়ারকে একটি নতুন দিক নির্দেশনাও দিতে পারেন। এই রাশির শিক্ষার্থীরা এই বছর দুর্দান্ত ফলাফল পাবেন। সময় আপনার বাচ্চাদের, স্ত্রী এবং বাবার পক্ষে ভাল। বৃহস্পতি - সুখ এবং সমৃদ্ধির জন্য কর্ক গ্রহটি আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে, যদি এটি আপনার প্রথম ঘরে অবস্থান করে। প্রেমের ক্ষেত্রে স্থিতিশীলতা সন্দেহজনক তবে আপনি একসাথে সময় উপভোগ করবেন।

মকর রাশিফল ২০২০

মকর রাশিফল ২০২০

২০২০ সাল এই রাশির জাতকদের জন্য মিশ্র ফলাফল বহন করে আনবে। আপনি পেশা, ক্যারিয়ার এবং ব্যবসার ক্ষেত্রে ভালো ফলাফল আশা করতে পারেন। এই বছরটি অর্থনৈতিক দিকগুলির জন্য ভাগ্যবান হতে পারে না কারণ আপনার লগ্নের স্বামী এবং দ্বিতীয় ঘরের প্রভু শনি শনিবার আপনার আবাসে স্থাপন করা হবে 12 তম বাড়িতে, যা ব্যয়ের ঘর হিসেবে পরিচিত। আপনার পারিবারে মধ্যে একটি বিবাহ অনুষ্ঠান হতে পারে। আপনি ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। যে কোনও ঝুঁকিপূর্ণ উদ্যোগে আপনার অর্থ বিনিয়োগের আগে দুবার চিন্তা করা উচিত। বছরের শুরুতে, আপনার লগ্ন ঘরে একটি সমস্যা তৈরি হতে পারে এর ফলে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য ইঙ্গিত দেয়। একাদশ ঘরের স্বামী মঙ্গল মঙ্গলও একাদশ ঘরে উপস্থিত থাকবে এবং ষষ্ঠ ঘরে রাহুর আরও একটি ভাল সংমিশ্রণ আপনাকে ক্যারিয়ারে অনুকূল ফল দেবে।

রাশিফল ২০২০ অনুসারে বৈদেশিক বাণিজ্য ও সম্পর্কের জন্য এই বছরটি অত্যন্ত শুভ। মার্চ থেকে মে মাসে আপনার কেরিয়ার উন্নতি হবে। আপনি এই সময়ের মধ্যে পদোন্নতি পেতে পারেন। মকর রাশিফল ২০২০ অনুসারে, এই রাশির শিক্ষার্থীরা ভাল ফলাফল পেতে পারে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করতে পারেন এবং নিয়োগ পেতে পারেন। আপনি আপনার পরিবারের জন্য জানুয়ারী মাসে এবং বছরের মাঝামাঝি সময়ে কিছু বিলাসবহুল পণ্য কিনতে পারেন। রাহু একবার সেপ্টেম্বর মাসে মিথুন থেকে বৃষ রাশিতে অবস্থান পরিবর্তন করলে তা আপনার জন্য বিশেষ লাভ দায়ক হবে, আপনি যথেষ্ট সম্পদ অর্জন করতে পারবেন। আপনি যদি বিবাহিত না হন এবং বিবাহ করতে ইচ্ছুক হন, তবে এই বছর আপনি বিবাহ সম্পন্ন করতে পারেন। আপনি যদি কাউকে প্রেম প্রস্তাব দিতে চান তবে তা করার জন্য এটি আদর্শ সময়।

কুম্ভ রাশিফল ২০২০

কুম্ভ রাশিফল ২০২০

বছরটি এই রাশির জসাতকদের জন্য খুবই ভালো কাটার সম্ভাবনা। আপনার দ্বাদশ ঘরে শনি বসার কারণে আপনার নিয়মিত আয় নাও হতে পারে তবে ব্যয় চলতে থাকবে। এতদ সত্ত্বেও আপনি আপনার অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন এবং কিছু সম্পদ জমা করবেন। আপনার ব্যবসায়ের জন্য আপনার বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়া উচিত। আপনি যদি পেট সংক্রান্ত সমস্যায় ভুগছেন তবে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন। তৈলাক্ত ও উচ্চ-চর্বিযুক্ত খাবারের খাবার গ্রহণ থেকে বিরত থাকুন, যাতে আপনার স্থূলত্ব না হয়।

আপনার একাদশ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে আয়ের ভাল প্রবাহের পূর্বাভাস দেওয়া হয়েছে। আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করতে সক্ষম হবেন। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করে থাকেন তবে আপনার ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। যদি ব্যবসায় প্রসারিত করা বা কোনও নতুন উদ্যোগ প্রতিষ্ঠার বিষয়টি আপনার মনে থাকে, তবে একই ক্ষেত্রে যারা রয়েছেন তাদের সাথে পরামর্শ করার বিষয়টি বিবেচনা করুন।

এই বছর রাশিফল ২০২০ অনুসারে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের পক্ষে শুভ হবে না। তবে আপনি আপনার লক্ষ্য অর্জনে অসুবিধার মুখোমুখি হতে পারেন এবং আপনার পরিবারের সাথে কাটানোর জন্য পর্যাপ্ত সময় পাবেন না। আপনি আপনার পেশাদার জীবনে ব্যস্ত থাকবেন। আপনার সন্তানরা তাদের কর্ম অনুসারে সঠিক ফল লাভ করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন শান্তিপূর্ণ থাকবে। সদ্য বিবাহিত মকর রাশির জাতকরা জানুয়ারি মাসে সন্তানের জন্মের দ্বারা আশীর্বাদ লাভ করতে পারে। বৃহস্পতি আপনার পঞ্চম বাড়ির দিকে অগ্রসর করলে তা আপনার প্রেম জীবনের জন্য ভাল হবে।

মীন রাশিফল ২০২০

মীন রাশিফল ২০২০

এই রাশির জাতকরা কর্ম, অর্থ, স্বাস্থ্য, শিক্ষা এবং ব্যবসা সহ জীবনের বিভিন্ন ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে পারে। আপনি দীর্ঘ্য দূরত্ব ভ্রমণে যেতে পারেন বা বিদেশে যেতে পারেন। তীর্থযাত্রা বা ধর্মীয় কর্মকাণ্ডের সম্ভাবনা রয়েছে। আপনি আক্রমণাত্মক প্রকৃতি অর্জন করতে পারেন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। আপনি এই বছর ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। মার্চ-মে চলাকালীন আপনি নিজের চাকরী পরিবর্তন করতে পারেন বা আপনার বর্তমান অবস্থান থেকে পদোন্নতি পেতে পারেন। প্রাথমিক মাসগুলিতে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। আপনি এই বছর আপনার প্রচেষ্টায় সফলতা অর্জন করবেন। আপনার নিজের ব্যবসা থাকলে আপনার লাভের সম্ভাবনা রয়েছে। আপনি বিদেশী উত্স থেকে লাভ করতে পারেন।

এই বছর রাশিফল ২০২০ অনুসারে মিনরাশির জাতকদের সাফল্যের স্বাদ পাওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে। বেকার লোকেরা একটি দুর্দান্ত কাজের ঝাঁকুনি নিতে পারেন। মার্চ-মে সময়ে ছাত্ররা তাদের শিক্ষামূলক লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন কারণ তাদের পঞ্চম বাড়িতে জুপিটার, স্যাটার্ন এবং মঙ্গল এই তিন গ্রহের প্রভাব দেখা যাবে। আপনার পরিবারের সদস্যরা আপনার জীবনের সমস্ত ক্ষেত্রে আপনাকে সমর্থন করবে। মার্চ-জুন মাস বাদে আপনার পরিবারের সদস্যদের তালিকায় যুক্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবনে সামান্য উঁচু নিচু ঘটতেই পারে, তা নিয়ে বিচলিত হবার কিছু নেই। আপনার সপ্তম ঘরে কোনও উপকারী গ্রহের সমর্থন না থাকার দরুন, এটি আপনার স্ত্রীর সাথে বিবাদের ইঙ্গিত দেয়। একটি উপকারী গ্রহ মার্চ-জুন চলাকালীন আপনার পঞ্চম ঘরের দিকে প্রভাব দেখাবে যা আপনার প্রেম জীবনের জন্য ভাল। আপনার প্রেমের জীবন স্থায়িত্ব প্রদর্শন করবে তবে এই বছর আপনার ভালবাসার জীবনের তীব্রতা অনুপস্থিত হতে পারে।

More from the section: Horoscope
Subscribe Magazine on email:     
2828
Big Horoscope 2017
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroSage.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroSage.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroSage.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2020
Reports