বৃশ্চিক 2025 রাশিফল পড়ুন আর জানুন আপনার ভবিষ্য়

Author: Vijay Pathak | Last Updated: Tue 27 Aug 2024 1:46:37 PM

এস্ট্রোক্যাম্পের এই বিশেষ আর্টিকেলে বৃশ্চিক 2025 রাশিফল এই সময় বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জীবনে আগামী বিভিন্ন বদলাবে ব্যাপারে সঠিক ভবিষ্যবাণী প্রদান করছে। এই ভবিষ্য়ফল পূর্ণ রূপে বৈদিক জ্যোতিষ এ আঁধারিত আর বর্ষ 2025 র সময় গ্রহের বিভিন্ন চলন, গ্রহের গোচর, গ্রহের নক্ষত্রের স্থিতি জানবো যে বর্ষ 2025 র সময় বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জীবনে বিভিন্ন ক্ষেত্রে কেমন ভালো আর খারাপ পরিণাম জানতে পারবেন। 


हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: वृश्चिक 2025 राशिफल

বৃশ্চিক 2025 রাশিফলের অনুসারে আপনার চাকরী আর ব্যাবসার সম্বন্ধিত কী স্থিতি থাকবে, প্রেম আর বিবাহিত সম্পর্ক কেমন থাকবে, পরিবারে কেমন স্থিতি থাকবে, আপনার স্বাস্থ্য কেমন থাকবে আর বিদ্যার্থীদের কী প্রকারের পরিণাম প্রাপ্তি হবে, এই সব প্রশ্নের ব্যাপারে আসুন এগিয়ে যাওয়া যাক আর বিস্তারিত জেনে নেওয়া যাক যে আপনার জন্য এই রাশিফল কী বিশেষ ভবিষ্যবাণী নিয়ে আসছে। 

Click here to read in English: Scorpio 2025 Horoscope

আর্থিক জীবন 

যদি আপনার আর্থিক জীবনের কথা বলা হয় তাহলে বৃশ্চিক রাশিফলের এই ভবিষ্যবাণী করে যে বর্ষের শুরুতে আপনার জন্য অনুকূল থাকবে। নিজের চেষ্টাতে আর কর্মক্ষেত্রে আপনার ভালো লাভ হবে যারফলে আপনার আর্থিক স্থিতির দিন প্রতিদিন সুধার হওয়ার যোগ তৈরী হবে। শনি মহারাজ মার্চ মাসের শেষে পঞ্চম ভাবে প্রবেশ করবে। সেখান থেকে এটি আপনার একাদশ ভাবে পূর্ণ সপ্তম দৃষ্টি দিবে যারফলে আপনার আমদানির সাধনাতে বৃদ্ধি করবে।  আপনার আয়ের কিছু শক্ত উৎস থাকবে যার মাধ্যমে আপনার সারা বছর অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। বছরের শুরুতে, বৃহস্পতি সপ্তম ঘরে থাকবে এবং একাদশ ঘরে অবস্থান করবে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। এর পরে, মে মাসে, তিনি অষ্টম ঘর থেকে আপনার দ্বিতীয় ঘরের দিকে তাকাবেন, যেটি তার নিজের বাড়ি, এটি আপনার আর্থিক অবস্থান এবং সম্পদ সঞ্চয় করার প্রবণতা বাড়িয়ে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং তার পরে, মাসে অক্টোবরে, তিনি আপনার ভাগ্যকে প্রভাবিত করবে আপনার উচ্চ রাশিতে এসে, এটি আপনাকে সঠিক আর্থিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে যার কারণে এই বছর আপনাকে আর্থিক সুবিধা প্রদান করবে।

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

স্বাস্থ্য

বৃশ্চিক 2025 রাশিফল র অনুসারে এই বর্ষ স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে ঠিক-ঠাক থাকার সম্ভবনা রয়েছে, তাও আপনাকে আপনার স্বাস্থ্য সমস্যার দিকে বিশেষ ধ্যান দেওয়া উচিত। বর্ষের শুরুতে অনুকূল থাকবে, যখন আপনার রাশির অধিপতি নবম ভাবে থেকে ভালো স্থিতিতে থাকবে আর আপনার রাশিতে মে মাস পর্যন্ত বৃহস্পতির দৃষ্টি থাকবে। এরফলে আপনার স্বাস্থ্য সমস্যা কমতে থাকবে আর আপনি তরতাজা অনুভব করবেন। পঞ্চম ঘরে উপস্থিত রাহু কখনও কখনও পেট সংক্রান্ত সমস্যা সৃষ্টি করতে পারে। এর পরে, মার্চের শেষে, শনি মহারাজ আপনার পঞ্চম ঘরে আসবেন এবং মে মাসে, রাহু মহারাজ আপনার চতুর্থ ঘরে আসবেন, যার ফলে পেট এবং এর আশেপাশের অঞ্চলে সমস্যা হতে পারে, তাই আপনাকে নিয়মিত মনোযোগ দিতে হবে এবং ভাল খাবার মে মাসের মাঝামাঝি, দেবগুরু বৃহস্পতি অষ্টম ঘরে প্রবেশ করবে, যা আপনার জন্য অনেক মনোযোগ দেওয়ার সময় হবে। অতিরিক্ত চর্বিযুক্ত খাবার খাওয়ার কারণে শরীরকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অক্টোবরে, ভগবান বৃহস্পতি আপনার নবম ঘরে প্রবেশ করবেন যার কারণে আপনার স্বাস্থ্যের আবার উন্নতি হবে, তবে ডিসেম্বরে, বৃহস্পতির অষ্টম ঘরে তার পিছিয়ে যাওয়া অবস্থায় প্রবেশ আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে, এই সময়ে আপনাকে আপনার বিশেষ যত্ন নিতে হবে।

সারাবিশ্বের বিদ্যান জোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত তথ্য

ক্যারিয়ার

বৃশ্চিক 2025 রাশিফল অনুসারে যদি আপনার ক্যারিয়ারের কথা বলা হয় তাহলে বর্ষের শুরুতে অনুকূল থাকবে। রাশির অধিপতি মঙ্গল মহারাজ নবম ভাবে আর দশম ভাবের অধিপতি সূর্য্য মহারাজ দ্বিতীয় ভাবে হবেন যারফলে চাকরি করণীয় জাতক/জাতিকাদের বিশেষ শুভ লাভ প্রাপ্ত হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে মজবুতের সাথে প্রদর্শন করতে পারবেন আর কোন সমস্যা আপনাকে বিরক্ত করতে পারবে না। আপনার নির্ণয় নেওয়ার ক্ষমতাও ভালো হবে যা আপনাকে কর্মক্ষেত্রে ভালো সফলতা প্রদান করতে পারে। মে মাসে যখন কেতু মহারাজ আপনার দশম ভাবে আসবে, তখন আপনার কর্মক্ষেত্রে ধ্যান দিতে হবে কেননা আপনার মন কাজে কম লাগবে যারফলে কাজে সমস্যা হওয়ার সম্ভবনা রয়েছে। চাকরী বদলানোর সম্ভবনাও মে মাসের পরে হতে পারে। ব্যবসা করণীয় জাতক/জাতিকাদের জন্য বর্ষের শুরুতে খুব অনুকূল থাকবে। বৃহস্পতি মহারাজের কৃপার ফলে আপনার ভালো লোকেদের দ্বারা ব্যবসা বৃদ্ধি হবে যারফলে আপনার লাভ হবে। বর্ষের উত্তরার্ধে কিছু চ্যালেঞ্জ সামনে আসতে পারে কিন্তু আপনি আপনার পরিশ্রম আর বিশ্বাসের দ্বারা আপনার কাজ কে মজবুত করতে পড়বেন। বর্ষের শেষ মাসে কিছু সমস্যা হতে পারে। 

শিক্ষা

বৃশ্চিক 2025 রাশিফল অনুসারে, এই বছরটি শিক্ষার্থীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। বছরের শুরুতে পঞ্চম ঘরে রাহু মহারাজের উপস্থিতি আপনার বুদ্ধিকে প্রখর করবে। আপনার চিন্তা করার এবং বোঝার ক্ষমতা শক্তিশালী হবে। আপনি মনে রাখতে এবং এমনকি সবচেয়ে কঠিন জিনিস করতে এবং কম সময়ে সমাধান করতে সক্ষম হবেন। এটি আপনার পড়াশোনায় ভাল সুবিধা দেবে। প্রথম গৃহে বৃহস্পতি মহারাজের দিক থাকলে আপনার বুদ্ধি দ্রুত বিকাশ লাভ করবে। আপনার জ্ঞান অর্জনের ইচ্ছাও থাকবে, যা আপনাকে শিক্ষায় সাফল্য দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারে, তবে আপনাকে তুচ্ছ বিষয় থেকে দূরে থেকে একটি দৃঢ় উদ্দেশ্য মাথায় রেখে অধ্যয়ন করতে হবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের বছরের শুরুতে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তবে বছরের দ্বিতীয়ার্ধটি আপনার পক্ষে অনুকূল হবে। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের স্বপ্ন পূরণ হতে পারে ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে।

পারিবারিক জীবন 

বৃশ্চিক 2025 রাশিফ লের অনুসারে বর্ষ 2025 র শুরুতে আপনার পারিবারিক জীবনের জন্য অনুকূল থাকবে। শনি আর শুক্র মহারাজ আপনার চতুর্থ ভাবে বিরাজমান থাকবেন, দ্বিতীয় ভাবে সূর্য্যঃ মহারাজ হবেন। আপনার কুটুমের বুদ্ধি হবে। পরিবারের লোকেদের মধ্যে তালমিল খুব ভালো থাকবে যারফলে আপনারও কোন সমস্যা হবে না। ভাই-বোনেদের সাথে আপনার সম্পর্ক মধুর হবে। মে মাসে যখন রাহু মহারাজ চতুর্থ ভাবে আর মঙ্গল মহারাজ আপনার দশম ভাবে আসবে, তখন ঘরে তালমিলের কিছুটা ঘাটতি দেখা যেতে পারে যারফলে পরিবারে বয়স্কদের স্বাস্থ্য খারাপ হতে পারে সেইজন্য তাদের স্বাস্থ্য সমস্যার দিকে ধ্যান দিন। এপ্রিল আর আগস্ট মাসে যে কোন স্বাস্থ্য সমস্যা বা রোগ হওয়ার স্থিতি তৈরী হতে পারে। এছাড়া পারিবারিক জীবন ঠিক-ঠাক থাকবে। এই বর্ষ পরিবারে কারুর বিবাহ হতে পারে। 

বিবাহিত জীবন 

 বৃশ্চিক 2025 রাশিফল র অনুসারে যদি বিবাহিত জাতক/জাতিকাদের কথা বলতে গেলে বর্ষের শুরুতে খুব অনুকূল থাকবে। সপ্তম ভাবের অধিপতি শুক্র মহারাজ চতুর্থ স্থানে হবে আর দেবগুরু বৃহস্পতি সপ্তম ভাবে হবে তথা বুধ মহারাজ প্রথম ভাবে বসে সপ্তম ভাবকে দেখবেন। এই সব গ্রহের স্থিতি অনুসারে বিবাহিত জীবনে সুন্দর প্রেম পুষ্পিত আর পল্লবিত হবে। নিজেদের সমস্যা দূর হবে। আপনি আর আপনার জীবনসাথী একে-ওপরের কাছে আসবেন আর ছোট-খাটো সমস্যাগুলোও এড়িয়ে চলার চেষ্টাও করবেন যারফলে আপনার বিবাহিত জীবন সুখময় হতে লাগবে। তারপরে মে মাসে বৃহস্পতি অষ্টম ভাবে চলে আসবে, তখন আপনার শশুর বাড়ির লোকেদের সাথে দেখা করার সুযোগ মিলবে। অন্যদিকে কোন নতুন অতিথি আসার যোগ তৈরী হচ্ছে। শনি মহারাজ অবিবাহিত জাতক/জাতিকাদের বিবাহ হওয়ার যোগ তৈরী করবে। এই সময় জীবনসাথীর বিশেষ লাভও হতে পারে। তার বিচারধারা স্পষ্ট হবে যা বোঝার জন্য আপনাকে চেষ্টা করতে হবে। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

 

প্রেম জীবন 

বৃশ্চিক 2025 রাশিফল এই ভবিষ্যবাণী করে যে বর্ষের শুরুতে আপনার প্রেম জীবনে খুব খুশি থাকবে। পঞ্চম ভাবে উপস্থিত রাহু আপনাকে কিছু নিরংকুশ বানাবে। আপনি আপনার প্রিয়তমের জন্য অনেক কিছু করতে চাইবেন যারফলে আপনার প্রেম জীবন মজবুত হবে। আপনি অনেক এরকম কথাও বলবেন, যা হতে পারে যে আপনি সম্পূর্ণও করতে পারবেন না, এরফলে আপনার প্রিয়মের ধীরে-ধীরে রাগও হতে পারে কিন্তু আপনি নিশ্চিন্ত থাকুন, সব পরিস্থিতি আপনার পক্ষেই হবে। তারপরে মার্চের শেষে শনি মহারাজ আপনার পঞ্চম ভাবে চলে আসবে আর রাহু মহারাজ মে মাসে আপনার চতুর্থ ভাবে চলে যাবে আর মে মাসে বৃহস্পতি মহারাজ যা আপনার পঞ্চম ভাবের অধিপতি, অষ্টম ভাবে হবেন। এরফলে প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার ভালোবাসার পরীক্ষা হবে। আপনি আপনার জীবনসাথীকে কতটা বিশ্বাস করেন, এটিরও সময় পরীক্ষা নিবে কিন্তু এইসব থেকে আপনার সম্পর্ক মজবুত হবে। অক্টোবর মাসে যখন বৃহস্পতি তার উচ্চ রাশি কর্কটে নবম ভাবে চলে আসবে আর সেখান থেকে পঞ্চম ভাবে দেখবে তখন সেই সময় আপনার প্রেম জীবনকে আরও উর্যাবান করবে। আপনি আপনার প্রিয়তমের সাথে তীর্থ যাত্রাতে যেতে পারেন আর ভালো জাগাতে ঘুরতে যাবেন। এরফলে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। 

উপায়

  • আপনার শ্রী রাম রক্ষা স্রোতের পাঠ করা উচিত। 
  • দেবগুরু বৃহস্পতির বীজ মন্ত্রের জপ করা উচিত আপনার জন্য সর্বাধিক লাভদায়ক হবে। 
  • মঙ্গলবারের দিন আপনার ভাইকে লাল রঙের বস্ত্র ভেট দেওয়া ভালো হবে। 
  • সোমবারের দিন শঙ্করের রুদ্রাভিষেক করুন। 

সমস্ত জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্যএস্ট্রোকম্পের সাথেই থাকুন। ধন্যবাদ !

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:

1. 2025 সালে বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্যে কী লেখা আছে?

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের 2025 সালে সৌভাগ্য হবে। এই বছর আপনি বেশিরভাগ ক্ষেত্রেই অনুকূল ফলাফল পেতে চলেছেন। 

2. 2025 রাশিফল অনুযায়ী বৃশ্চিক রাশি কীভাবে প্রেমের ফল পাবেন?

প্রেমের দিক থেকে, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই বছর চমৎকার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনার প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। 

3. বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সমস্যা কবে শেষ হবে?

বৃশ্চিক রাশিতে সাদে সতী হবে 28 জানুয়ারী 2041 থেকে 3 ডিসেম্বর 2049 এবং ধাইয়া 29 এপ্রিল 2022 থেকে 29 মার্চ 2025 পর্যন্ত হবে। 

More from the section: Horoscope