কর্কট 2025 রাশিফল পড়ুন আর জানুন আপনার ভবিষ্য়

Author: Vijay Pathak | Last Updated: Mon 26 Aug 2024 12:19:02 PM

এস্ট্রোক্যাপমের কর্কট 2025 রাশিফলে আপনি এটি জানতে পারবেন যে এই বছর কর্কট রাশির জাতক/জাতিকাদের জীবনে কি ধরণের বদলাব আসতে পারে। এটি সম্বন্ধিত সব সঠিক ভবিষ্যবাণী আপনি জানতে পারবেন। এই ভবিষ্য়ফল 2025 কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য বৈদিক জ্যোতিষ আঁধারিত গ্রহের চলন আর গ্রহের গোচর গণনার আঁধারে তৈরী করা হয়েছে। চলুন এবার জানা যাক যে বর্ষ 2025 এ কর্কট রাশির জাতক/জাতিকাদের জীবনে কি ধরণের বদলাব আসার সম্ভবনা রয়েছে আর কোথায়-কোথায় তাদের সাবধান থাকার প্রয়োজন রয়েছে। 


Click here to read in English: Cancer 2025 Horoscope

আর্থিক জীবন

যদি কর্কট রাশির জাতক/জাতিকাদের আর্থিক স্থিতির কথা বলি তাহলে কর্কট 2025 রাশিফল এই ভবিষ্যবাণী করছে যে বর্ষ 2025 আপনার জিন্ন আর্থিক দিক থেকে অনুকূল থাকার সম্ভবনা রয়েছে। যদিও আপনাকে কিছুটা সাবধানতা বজায় রাখতে হবে। বছরের শুরুতে দেবগুরু বৃহস্পতি আপনার একাদশ ভাবে হবে আর আপনার ভাগ্য স্থানের অধিপতি। এছাড়া রাহু মহারাজ নবম ভাবে স্থিত হবে। এই গ্রহ স্থিতি আর্থিক দিক থেকে আপনাকে ভালো বৃদ্ধি প্রদান করবে। বছরের শুরুতে শনি মহারাজ অষ্টম ভাবে বসে কিছু ধন সম্বন্ধিত চিন্তা অবশ্যই দিতে পারে কিন্তু মার্চ মাসে এটি আপনার নবম ভাবে চলে যাবে, তখন ধন সম্বন্ধিত সমস্যা দূর হয়ে যাবে। আপনি কোথাও থেকে হঠাৎ করে ধন পেতে পারেন। একটি উইল প্রাপ্ত হতে পারে, গোপন অর্থ প্রাপ্ত হতে পারে বা আর্থিক অবস্থার সাথে সম্পর্কিত অনুকূল ফলাফল প্রাপ্ত হতে পারে। মে মাসে, রাহু অষ্টম ঘরে আসবে যা হঠাৎ আর্থিক লাভ আনতে পারে, তবে অর্থ বিনিয়োগের আগে আপনাকে সতর্ক থাকতে হবে।

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: कर्क 2025 राशिफल

স্বাস্থ্য

কর্কট 2025 রাশিফল (Kark 2025 Rashifal) র অনুসারে বর্ষ 2025 কর্কট রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের জন্য শুরুতে ভালো-খারাপ মিশিয়ে থাকবে কেননা বছরের শুরুতে মঙ্গল মহারাজ আপনার রাশিতে বসে থাকবে আর শনি মহারাজ শুক্র মহারাজার সাথে আপনার অষ্টম ভাবে হবে। এরফলে স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা বিরক্ত করতে পারে। চোখে সমস্যা হওয়া অথবা পেটের সাথে জড়িত সমস্যা বিশেষ রূপে ধ্যান দিতে হবে। তারপরে শনি মহারাজ যখন নবম ভাবে চলে যাবে তখন মে মাসে দেবগুরু বৃহস্পতি দ্বাদশ ভাবে চলে যাবে। এই পরিস্থিতিতে, আপনাকে চর্বিযুক্ত খাবারের ব্যবহার এড়িয়ে চলতে হবে এবং আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, তারপর অক্টোবর মাসে, দেবগুরু বৃহস্পতি আপনার রাশিতে আসবেন এবং উত্কৃষ্ট অবস্থায় থাকবেন এবং শেষ করবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্ত শঙ্কা এবং আপনাকে চমৎকার স্বাস্থ্য প্রদান করবে কিন্তু ততক্ষণ পর্যন্ত আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। সকালে হাঁটার অভ্যাস করুন এবং সম্ভব হলে স্বাস্থ্যকর খাবার খান বা সুষম খাদ্যও উপকারী হবে।

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

ক্যারিয়ার 

কর্কট 2025 রাশিফল অনুসারে বর্ষ 2025 আপনার ক্যারিয়ারের জন ভালো পরিণাম নিয়ে আসবে। এই বছর চাকরী করণীয় জাতক/জাতিকাদের মার্চ মাসের পরে নতুন চাকরীর সুযোগ মিলতে পারে। বর্তমান চাকরিতে স্থান বদল হতে পারে। এই স্থান বদল আপনার পক্ষতেই থাকবে আর আপনাকে আর্থিক লাভও দিবে। এটি ছাড়া যারা দীর্ঘ সময় ধরে চাকরীতে রয়েছেন তাদেরও তাদের চাকরী থেকেও উত্তম চাকরী প্রাপ্ত হওয়ার যোগ মার্চ মাসের পরে তৈরী হবে যাতে আপনি উত্তম মান-সম্মান আর ধন-লাভ তথা স্থায়িত্বের প্রাপ্তি হবে আর সন্তুষ্টি মিলবে। ব্যবসা করণীয় জাতক/জাতিকাদের জন্য বছরের শুরুটি কিছুটা দুর্বল থাকবে। আপনার কানুনি দিক দিয়ে সাবধান থাকা দরকার। মার্চ মাসের পরে ব্যবসা সম্বন্ধিত যাত্রা লাভদায়ক হবে। 

শিক্ষা

কর্কট রাশির বিদ্যার্থী বর্গের শিক্ষার কথা বলতে গেলে কর্কট 2025 রাশিফল অনুসারে বছরের শুরুতে বিদ্যার্থীদের জন্য অতি উত্তম থাকবে কেননা পঞ্চম ভাবে বুধ মহারাজ বিরাজমান থাকবে মে মাস পর্যন্ত দেবগুরু বৃহস্পতি একাদশ ভাবে বসে থাকবে পঞ্চম ভাবে পূর্ণ সপ্তম দৃষ্টি দিয়ে দেখবেন। এরফলে আপনার বুদ্ধি তেজ হবে। আপনি নিজেও পড়াশোনা করতে আগ্রহী হবেন। শুধু সাধারণ শিক্ষার্থীরা নয়, এমনকি যারা পড়ালেখা ছেড়ে দিয়েছে তারাও পড়াশোনায় আগ্রহী হবে এবং পড়তে চাইবে। এটি আপনাকে বিভিন্ন জ্ঞান অর্জনের সুযোগ দেবে। জ্যোতিষশাস্ত্র এবং আধ্যাত্মিক জ্ঞান অর্জনের বিশেষ সম্ভাবনাও থাকতে পারে যা আপনাকে আরও পরিপক্কতা দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য বছরের শুরুটা ভালো যাবে। আপনি যদি বিদেশ যেতে চান, তাহলে মে মাসের পরে, যখন দেবগুরু বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবেন, তখন আপনার এই স্বপ্নটিও পূরণ হতে পারে এবং আপনি বিদেশে গিয়ে পড়াশোনা করতে পারেন।

সারাবিশ্বের বিদ্যান জোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত তথ্য

পারিবারিক জীবন

কর্কট রাশিফল অনুসারে বর্ষ 2025 আপনার পারিবারিক জীবনের জন্য বছরের শুরুতে কিছুটা কঠিন হবে কেননা আপনার রাশিতে বসে নিচ রাশিগত মঙ্গল মহারাজ দৃষ্টি চতুর্থ ভাবে থাকবে। এছাড়া দ্বিতীয় ভাবে অধিপতি সূর্য্য মহারাজ বছরের শুরুতে বসে ষষ্ঠ ভেবে হবেন তাহলে শনি মহারাজ শুক্র মহারাজের সাথে অষ্টম ভাবে হবে, এইসব পরিস্থিতিতে পারিবারিক জীবনের জন্য অনুকূল বলা যাবে না সেইজন্য আপনাকে কিছুটা সাবধান থাকতে হবে। বছরের শুরুতে মায়ের কিছুটা স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারে, আপনাকে তার ধ্যান রাখতে হবে। তারপরে ধীরে-ধীরে পরিস্থিতি বদলাতে থাকবে কিন্তু বছরের প্রথম তিনমাস সাবধান রাখুন। তারপরে ধীরে-ধীরে পরিবারে সম্প্রীতি স্থাপিত হবে এবং আপনিও পরিবারের সাথে সৌহার্দ্যপূর্ণ থাকবেন যার ফলে পারিবারিক জীবনে একটি ভারসাম্য প্রতিষ্ঠিত হবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের স্নেহ-ভালবাসা পাবেন এবং পারিবারিক জীবন সুবাসিত হবে। সুখ এ বছর পরিবারে কিছু বড় পুজো করা হতে পারে।

বিবাহিত জীবন

কর্কট রাশিফল অনুসারে যদি আপনি বিবাহিত জাতক/জাতিকা হন তাহলে আপনার জন্য বছরের শুরুতে কিছুটা চ্যালেঞ্জিয় পূর্ণ হবে। বছরের শুরুতে মঙ্গল মহারাজ আপনার রাশিতে বিরাজমান থেকে সপ্তম ভাবে দেখবেন যারফলে বিবাহিত সম্পর্কে বিবাদ ও সমস্যার স্থিতি তৈরী হবে। আপনি আর আপনার জীবনসাথীর মাঝে তর্ক-বিতর্ক হতে পারে। তাই আপনাকে সতর্কতার সাথে এগিয়ে যেতে হবে। 21শে জানুয়ারী, মঙ্গল তার পূর্ববর্তী অবস্থায় দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং সপ্তম ঘরে তাকাবে, তারপরে এটি 3 এপ্রিল আবার কর্কট রাশিতে ফিরে আসবে এবং 7 জুন সিংহ রাশিতে থাকবে, ততক্ষণ পর্যন্ত সময়টি চ্যালেঞ্জিং হবে। কিন্তু 28 জুলাই থেকে যখন মঙ্গল মহারাজ আপনার কন্যা রাশিতে তৃতীয় ঘরে প্রবেশ করবেন, তখন দাম্পত্য জীবনে চলমান সমস্যাগুলি ধীরে ধীরে কমতে শুরু করবে এবং আপনি শান্তি পাবেন। আপনার ধৈর্যের সাথে এগিয়ে যাওয়া উচিত। এই সময় আপনার স্ত্রীর সাথে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে যা আপনার ভালবাসাকে বাড়িয়ে তুলবে এবং আপনি একে অপরের কাছাকাছি আসবেন। অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে, বৃহস্পতি আপনার রাশিতে অবস্থান করবে এবং পঞ্চম, সপ্তম এবং নবম ঘরে দেখবে, যা সন্তানদের সুখ আনবে এবং বিবাহিত জীবনে প্রেম বৃদ্ধি পাবে।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

প্রেম জীবন 

কর্কট 2025 রাশিফল আপনার প্রেম জীবনের জন্য ভবিষ্যবাণী করে যে বছরের শুরুতে আপনার জন্য শুরুতে প্রেম জীবনের জন্য অনুকূল থাকবে। বুধ মহারাজ পঞ্চম ভাবে হবে আর দেবগুরু বৃহস্পতির দৃষ্টি হওয়ার কারণে আপনার প্রেম সম্পর্কে মজবুতি আসবে। একে-অপরের সাথে তালমিল ভালো হবে। আপনারা একে-ওপরের সাথে মনের কথা সহজে বলবেন আর সম্পর্ককে অধিক গুরুত্ব দিবেন। মঙ্গল মহারাজ জুন থেকে জুলাইয়ের মধ্যে আপনার দ্বিতীয় ভেবে থেকে পঞ্চম ভাবে পূর্ণ দৃষ্টি দিবে। এই সময়ে, আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বিবাহ সম্পর্কে কথা বলা এড়িয়ে চলা উচিত, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। এর পরে আপনার প্রেমের জীবন আরও ভালভাবে এগিয়ে যাবে। বিশেষ করে বছরের অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে, যখন দেবগুরু বৃহস্পতি পঞ্চম এবং সপ্তম ঘরে একত্রে অবস্থান করবেন, তখন আপনার প্রেম বিবাহের সম্ভাবনা রয়েছে এবং সেই সময়টি আপনার প্রেমের জীবনকে প্রস্ফুটিত ও সমৃদ্ধ করবে। 

উপায় 

  • আপনার প্রতিদিন হনুমানের উপাসনা করা উচিত আর সম্ভব হলে মঙ্গলবার অথবা শনিবারের দিন সুন্দরকান্ড বা বজরং বাণী পাঠ করা উচিত। 
  • বৃহস্পতি বারের দিন পিপল গাছে স্পর্শ না করে জল অর্পিত করা উচিত। 
  • আপনার বছরে কমপক্ষে একবার শিবাজীর রুদ্রাভিষেক অবশ্যই করা উচিত। 
  • ধ্যান আর যোগের সাহায্য নিয়ে মানসিক শান্তির প্রাপ্তি হবে। 

সমস্ত জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্যএস্ট্রোকম্পের সাথেই থাকুন। ধন্যবাদ !

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:

1. 2025 সালে কর্কট রাশির লোকেরা কীভাবে ফলাফল পাবেন?

কর্কট রাশির জাতক জাতিকারা 2024 সালে মিশ্র ফল পাবেন। 

2. 2025 সালে কর্কট রাশির জাতক/জাতিকারা কি চাকরি পাবে?

2025 সালের মার্চের পরে কর্কট রাশির জাতকরা একটি নতুন কাজের জন্য শুভ সুযোগ পেতে পারেন। 

3. 2025 সালে কর্কট রাশির জাতক জাতিকারা প্রেমে কী ধরনের ফল পাবেন?

কর্কট রাশির জাতকদের 2025 সালে প্রেম জীবনের ক্ষেত্রে অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ বছর আপনার প্রেমের বিয়েও হতে পারে। 

More from the section: Horoscope