কুম্ভ 2025 রাশিফল পড়ুন আর জানুন আপনার ভবিষ্য়

Author: Vijay Pathak | Last Updated: Wed 4 Sep 2024 1:06:48 PM

এস্ট্রোক্যাম্প দ্বারা করণীয় এই কুম্ভ 2025 রাশিফল আর্টিকেলে বর্ষ 2025 র সময় কুম্ভ রাশির জাতক/জাতিকাদের আগামী বদলাবের ব্যাপারে সম্পূর্ণ সঠিক ভবিষ্যবাণী পড়তে পারবেন। এই ভবিষ্য়ফল 2025 সম্পূর্ণ ভাবে বৈদিক জ্যোতিষের আঁধারিত আর আমাদের বিদ্যান জ্যোতিষী দ্বারা গ্রহ নক্ষত্রের চলন, গ্রহের গোচর, ইত্যাদির আধারে গণনা করে তৈরী করা হয়েছে। আসুন জানা যাক যে বর্ষ 2025 এ কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জীবনে বিভিন্ন ক্ষেত্রে কি পরিণাম প্রাপ্ত করতে পারে। 


हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: कुम्भ 2025 राशिफल

এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জীবনে অনেক প্রকারের বদলাব কোন রূপে নিয়ে আসবে, নিজি জীবনে কী পরিণাম প্রাপ্ত হবে আর পেশাগত জীবনে কেমন থাকবে, এই সব কিছুর সম্বন্ধিত তথ্য প্রাপ্ত করার জন্য চলুন এবার বিস্তারিত জেনে নেওয়া যাক যে কুম্ভ রাশিফল অনুসারে এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য কেমন বদলাব নিয়ে আসবে। 

Click here to read in English: Aquarius 2025 Horoscope

আর্থিক জীবন 

কুম্ভ 2025 রাশিফল আপার আর্থিক স্থিতির জন্য এই ভবিষ্যবাণী করছে যে এই বর্ষ আপনার জন্য আর্থিক দিক থেকে বর্ষের শুরুতে ভালো-খারাপ এ ভরে থাকবে। যেখানে একাদশ ভাবে সূর্য্য মহারাজ আর্থিক স্থিতিকে মজবুত আমদানিতে বৃদ্ধি করবে আর অন্যদিকে দ্বিতীয় ভাবে রাহু আর ষষ্ঠ ভাবে বসে মঙ্গল মহারাজ আপনার আর্থিক স্থিতিকে দুর্বল করতে পারে আর আপনার খরচাতে বৃদ্ধি করে আপনার ধন সঞ্চয় করতে সমস্যার সৃষ্টি করতে পারে কিন্তু মার্চের শেষের দিকে শনি মহারাজ আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন যার কারণে আপনি বিদেশী উত্স থেকে অর্থ পাবেন এবং দীর্ঘমেয়াদী বিনিয়োগ থেকেও আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। রাহু মহারাজ মে মাসের শেষে আপনার রাশিতে আসবেন, অন্যদিকে দেবগুরু বৃহস্পতিও মে মাসের মাঝামাঝি আপনার পঞ্চম ঘরে আসবেন এবং সম্পূর্ণ দৃষ্টি দিয়ে একাদশ ঘরে দেখবেন। এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং অর্থ লাভের সুন্দর সুযোগ থাকবে। ব্যবসা থেকে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকতে পারে। কর্মরত ব্যক্তিরা কঠোর পরিশ্রমের পরে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করতে চান তবে আপনাকে এটি খুব সাবধানে করতে হবে।

স্বাস্থ্য

কুম্ভ 2025 রাশিফলের অনুসারে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে মিশ্রিত পরিণাম নিয়ে আসবে। রাশি অধিপতি শনি মহারাজ বর্ষের শুরুতে আপনার রাশিতে থাকবেন তাই স্বাস্থ্য ঠিক-ঠাক রাখাতে সাহায্য করবে কিন্তু অষ্টম ভাবে কেতু আর ষষ্ঠ ভাবে মঙ্গল মহারাজ তথা দ্বিতীয় ভাবে রাহু মহারাজের উপস্থিতি স্বাস্থ্য সমস্যা ক্রমশ দিতে থাকার চেষ্টা করতে থাকবে যারফলে আপনি কোন না কোন সমস্যাতে জড়িয়েই থাকবেন। বর্ষের মধ্য স্থিতিতে বদলাব আসবে কেননা তখন পর্যন্ত শনি মহারাজ দ্বিতীয় ভাবে, রাহু মহারাজের দৃষ্টি আপনার রাশিতে হবে যারফলে কিছুটা স্বাস্থ্য সমস্যাও কম হবে কিন্তু আপনি তাও সকারত্মক বিচারের সাথে আপনার স্বাস্থ্যকে সময় দিতে হবে তবেই আপনি সুস্থ হতে পারবেন। আপনাকে কিছু নতুন অভ্যাসকে আপন করতে হবে আর খাবার-দাবারের অভ্যাসেও সুধার নিয়ে আসার অবশ্যই দরকার। 

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

ক্যারিয়ার 

কুম্ভ 2025 রাশিফল (Kumbh 2025 Rashifal) র অনুসারে আপনার ক্যারিয়ারের জন্য এই বর্ষ অনেকটাই অনুকূল থাকার সম্ভবনা রয়েছে। চাকরী করণীয় জাতক/জাতিকাদের বর্ষের শুরুতে ভালো পরিণাম মিলবে। আপনি আপনার পরিশ্রমে আপনার বিরোধীদের পরাজয় করবেন, তাদের উপর বিজয় প্রাপ্ত করবেন আর আপনি সফলতা অর্জন করবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে একটি ভাল খ্যাতি তৈরি করতে সক্ষম হবেন কারণ আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কঠোর পরিশ্রম আপনাকে ভাল ফলাফল দেবে। বছরের শুরুতে সূর্য মহারাজের আশীর্বাদে আপনার ঊর্ধ্বতনরাও আপনার প্রতি খুশি হবেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিরা বিশেষ সুবিধা পেতে পারেন। বছরের শুরুটা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। ব্যবসার মাধ্যমে ভালো আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। বছরের শুরু অবশ্যই কিছুটা ধীর হবে, তবে বছরের মাঝামাঝি পরে, ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে, তবে আপনাকে আপনার ব্যবসায়িক অংশীদারদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করতে হবে, তবেই আপনি ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। সাফল্য জুলাই থেকে নভেম্বর মাসটি আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হবে।

শিক্ষা

কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য এই বর্ষ ভালো-খারাপে ভরে থাকবে কিন্তু বর্ষের উত্তরার্ধে অনুকূল থাকবে। বর্ষের শুরুতে আপনার একাগ্রতার কমি হবে। আপনাকে বার-বার পড়াশোনাতে ধ্যান দিতে হবে যারফলে আপনার সমস্যাও হবে আর আশানুরূপ পরিণাম না পাওয়ার জন্য নিরাশও হতে পারেন কিন্তু কুম্ভ 2025 রাশিফল অনুসারে যখন মে মাসের মধ্যতে বৃহস্পতি মহারাজ আপনার পঞ্চম ভাবে আসবে আর সেখানে আপনার নবম ভাবকে দেখবে তখন আপনি শিক্ষাতে মনপছন্দ পরিণামও প্রাপ্তি করবেন। আপনি ভালো প্রদর্শন করতেও সফল হবেন যারফলে শিক্ষাতে ভালো পরিণাম মিলবে, তার সাথে-সাথে উচ্চ শিক্ষা গ্রহণ করছেন এরকম বিদ্যার্থীদের জন্য এই সময় খুব অনুকূল থাকবে আর তাদের মনপছন্দ বিষয় পড়ার সুযোগ মিলবে তথা মনপছন্দ বিদ্যালয়ে ভর্তিও মিলতে পারে। বছরের প্রথমার্ধ প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিদের জন্য আরও অনুকূল হবে। সেই সময়ে, আপনার সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। আপনি যদি বিদেশে গিয়ে পড়াশোনা করতে চান, তাহলে আপনাকে অপেক্ষা করতে হতে পারে।

সারাবিশ্বের বিদ্যান জোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত তথ্য

পারিবারিক জীবন 

কুম্ভ 2025 রাশিফল (Kumbh 2025 Rashifal) র অনুসারে বর্ষ 2025 র শুরুতে আপনার পারিবারিক জীবনের জন্য অনুকূল থাকবে। চতুর্থ ভাবে বৃহস্পতি মহারাজ আর দশম ভাবে বুধ মহারাজ বর্ষের শুরুতে উপস্থিত হয়ে পারিবারিক গতিবিধিগুলি অনুকূল করবে। পরিবারের লোকেদের মধ্যে তালমিল দেখতে পাওয়া যাবে। পরিবারে বড়দের আদর হবে, ছোটদের সাথে প্রেম আর স্নেহের কথাবাত্রা হবে আর তাদের ধ্যান রাখা হবে যারফলে পরিবারে ভালো স্থিতি হয়ে থাকবে। দ্বিতীয় ভাবে রাহু মহারাজের উপস্থিতি বর্ষের শুরুতে কখনো-কখনো ভালো-খারাপ স্থিতি আসবে কিন্তু ধীরে-ধীরে আপনি সামলে নিবেন। মার্চ মাসে শনি মহারাজ দ্বিতীয় ভাবে এসে কুটুমের ব্যাপারে লড়াই-ঝগড়ার কারণ হবে কেননা তখন পর্যন্ত রাহু মহারাজও বিরাজমান থাকবে। তারপরে ধীরে ধীরে রাহু মহারাজ মে মাসে আপনার রাশি রাশিতে আসবেন এবং মে মাসের প্রায় একই সময়ে বৃহস্পতি মহারাজ পঞ্চম ঘরে আসবেন এবং আপনার রাশির দিকে তাকাবেন, তারপর আপনি এটি দেখতে পাবেন। ভুল থেকে সঠিক সিদ্ধান্ত নেওয়া একটু সহজ। রাহু মহারাজ সময়ে সময়ে আপনার মনকে সরিয়ে দেবেন কিন্তু বৃহস্পতি মহারাজ আপনার যত্ন নেবেন যার কারণে পরিবারের ভালোবাসা আপনার সাথে থাকবে। বছরের শুরুতে ভাইবোনের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার দিকে মনোযোগ দিতে হবে। 

বিবাহিত জীবন 

কুম্ভ 2025 রাশিফলের অনুসারে বিবাহিত জাতক/জাতিকাদের কথা বললে বর্ষের শুরুতে আপনার জন্য মধ্যম থাকবে। শনি আর শুক্র দুজনেরই দৃষ্টি আপনার সপ্তম ভাবে থাকবে যারফলে এক দিকে তো আপনার সম্পর্কে কিছুটা ভালো-খারাপের স্থিতি থাকবে। নিজেদের তালমিলে কিছুটা কমি আসতে পারে কিন্তু শুক্র মহারাজ কৃপার ফলে প্রেম আর ভালোবাসা বৃদ্ধি হবে। আপনি আপনার জীবনসাথীর সাথে নিকতটা বোধ অনুভব করবেন আর তার কাছাকাছি থাকতে পছন্দ করবেন। আপনি একে অপরের উজ্জ্বল দিক দেখতে পাবেন যা আপনার সম্পর্কের সৌন্দর্য যোগ করবে। এর পরে, মে মাসে, যখন কেতু মহারাজ সপ্তম ঘরে প্রবেশ করবেন এবং রাহু আপনার রাশিতে প্রবেশ করবে, তখন সামঞ্জস্যের অভাব এবং একে অপরকে ভালভাবে বোঝার কারণে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনার পরিবারের সিনিয়র সদস্যদের সাথে পরামর্শ করা উচিত এবং আপনার স্ত্রীর স্বাস্থ্যের পাশাপাশি তার চিন্তাভাবনা, বোঝাপড়া এবং ভাল-মন্দের যত্ন নেওয়া উচিত, তবেই আপনি আপনার সম্পর্ককে সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। এই বছরের দ্বিতীয়ার্ধে আপনার সন্তান হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। 

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

প্রেম জীবন 

কুম্ভ 2025 রাশিফল ভবিষ্যবাণী করছে যে বর্ষের শুরুতে আপনি আপনার প্রেম জীবনে মিশ্রিত পরিণাম প্রাপ্ত করবেন কেননা সূর্য্য মহারাজের দৃষ্টি আপনার পঞ্চম ভাবে হবে তথা ষষ্ঠ ভাবে নিচ রাশিগত মঙ্গল হওয়ার কারণে আপনার প্রিয়তমর কঠোর বাণী বলবেন, কিছু রাগের কারণে এইরকম বাণী বলবেন, যা আপনার খুব ভালো লাগবে না আর এটির ফলে আপনাদের মধ্যে লড়াই হওয়ার সম্ভবনা রয়েছে। যদি আপনি আপনার প্রিয়তমের সাথে সম্পর্ক বানিয়ে রাখতে চান তাহলে আপনাকেও কিছুটা শান্তি আর ধর্য্য সাথে কাজ করতে হবে কেননা মাসের উত্তরার্ধে এই স্থিতিতে কমি আসবে। বৃহস্পতি মহারাজ মে মাসে পঞ্চম ভাবে এসে আপনি আপনার প্রিয়তমকে ভালো বোঝা-পড়ার ক্ষমতা প্রদান করবে যারফলে আপনি সঠিক নির্ণয় মিলেজুলে নিতে পারবেন। আপনি একে অপরের প্রতি বিশ্বাস অনুভব করবেন যা আপনার সম্পর্কের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে এবং এর ভিত্তিতে আপনি সারা বছর আপনার প্রেমের জীবন পরিচালনা করতে সক্ষম হবেন এবং এতে পরিপক্কতা অনুভব করতে সক্ষম হবেন।

উপায় 

  • আপনার শনিবারের দিন শ্রী শনি চালিশার পাঠ করা উচিত। 
  • এটির সাথেই প্রত্যেক শনিবারে সর্ষের তেলের প্রদীপ জ্বালিয়ে বজ্রং বাণীর পাঠ করা উচিত। 
  • শুক্ল পক্ষে শুক্রবারে আপনি অনামিকা আঙুলে উত্তম গুণের হীরা অথবা অপ্পল রত্ন ধারণ করা আপনার জন্য অনুকূল হবে। 
  • মঙ্গলবারের দিন শ্রী হনুমানের মন্দিরে গিয়ে গুড় আর ছোলার প্রসাদ ভাগ করে দিন।

সমস্ত জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্যএস্ট্রোকম্পের সাথেই থাকুন। ধন্যবাদ !

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:

1: 2025 সালে কুম্ভ রাশির মানুষদের কী ঘটতে চলেছে?

2025 সাল কর্মজীবনের দিক থেকে অনুকূল হবে। আপনি আপনার প্রতিপক্ষকে পরাস্ত করতে সফল হবেন। 

2: 2025 সালে কুম্ভ রাশির স্বাস্থ্য কেমন হবে?

2025 সালে, স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল পাওয়া যাবে। আপনাকে কিছু নতুন অভ্যাস গ্রহণ করতে হবে এবং আপনার খাদ্যাভ্যাস উন্নত করতে হবে।

3: কুম্ভ রাশির অধিপতি কে?

কুম্ভ রাশির অধিপতি শনি। 

4: কুম্ভ রাশির জাতক জাতিকাদের শনি সাড়ে সতী কবে শেষ হবে?

কুম্ভ রাশির জাতকদের জন্য শনির সাড়েসতীর 24 জানুয়ারী 2022 এ শুরু হয়েছিল এবং 03 জুন 2027 এ শেষ হবে।

More from the section: Horoscope