মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) আর জানুন নিজের ভবিষ্য়!

Author: Vijay Pathak | Last Updated: Mon 2 Sep 2024 5:48:07 PM

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) এই বিশেষ নিবন্ধের মাধ্যমে জেনে নিন 2024 সালে মকর রাশির জাতক/জাতিকাদের অর্থনৈতিক দিক, স্বাস্থ্যের দিক, পেশার দিক, শিক্ষা, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, প্রেম জীবন ইত্যাদি কেমন যাবে। এই সমস্ত ক্ষেত্রের জন্য বছরের বিশদ এবং সঠিক ভবিষ্যবাণী জানতে এই নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ুন। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: মকর 2025 রাশিফল

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে এই বছরটি মিশ্র ফল বয়ে আনতে চলেছে। অর্থনৈতিক দিক থেকে, বছরের শুরুটা আপনার জন্য ভালো হতে চলেছে। বিশেষ করে ফেব্রুয়ারি মাসে কারণ এই সময় শুক্র এবং বুধের মতো শুভ গ্রহগুলি আপনার লগ্নে গোচর করবে। এর পরে, 5 ফেব্রুয়ারি থেকে 15 মার্চ পর্যন্ত লগ্ন ভাবে উচ্চ মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার জীবনে নতুন শক্তি, সুস্বাস্থ্য এবং সাফল্য আনতে সহায়ক প্রমাণিত হবে।

हिंदी में पढ़ने के लिए क्लिक करें: मकर 2024 राशिफल

একাদশ আর চতুর্থ ভাবের অধিপতি মঙ্গলের লগ্নে গোচর আপনার জন্য নিবেশ, সম্পত্তি কেনাকাটা, নতুন ঘর, বা নতুন গাড়ী কেনার ব্যাপারে শুভ প্রমাণিত হবে কেননা 1 মে 2024 পর্যন্ত আপনার চতুর্থ ভাবে বৃহস্পতির স্থিতি আপনার জীবনে বিস্তারিত কাজ করতে সাহায্য করবে। বৃহস্পতির এই স্থিতি আপনার পারিবারিক জীবনে সুখ আনবে এবং আপনি আপনার পারিবারিক জীবনে উন্নতি দেখতে পাবেন। এছাড়াও এই গোচরের কারণে আপনার মা-ও উপকৃত হবেন। তার সাথে আপনার সম্পর্ক আরও বেশি প্রেমময় হওয়ার লক্ষণ রয়েছে। আপনার ছোট ভাই বা বোনও এই সময় আপনার বাড়িতে যেতে পারে। যেহেতু বৃহস্পতি আপনার তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি, তাই এটি ইঙ্গিত দিচ্ছে যে এই পুরো বছর আপনার অর্থ বাড়ি কেনা, সন্তানের জন্ম বা বাল্যবিবাহ বা তাদের শিক্ষার মতো শুভ কাজে ব্যয় হবে।

1 মে, 2024 র পরে, যখন বৃহস্পতি বৃষ এবং আপনার পঞ্চম ভাবে চলে যাবে, তখন মকর রাশির শিক্ষার্থী, প্রেমী, পিতামাতা এবং এই রাশির বিবাহিতদের জন্য সময় অনুকূল হবে। এছাড়াও, এই সময়টি তাদের জন্য শুভ হতে চলেছে যারা সন্তান ধারণের চেষ্টা করছেন। মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে মকর রাশির জাতক জাতিকাদের পঞ্চম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে আপনি আপনার শিক্ষাজীবনে অবশ্যই শুভ ফল দেখতে পাবেন। আপনি পড়াশোনায় ভাল প্রদর্শন করবেন এবং আপনার জ্ঞান এবং একাগ্রতা উন্নত হতে দেখা যাবে। যেহেতু বৃহস্পতি আপনার তৃতীয় ভাবের অধিপতি, আপনি আপনার পেশাগত কোর্স বা আপনার পড়াশোনার অংশ হিসাবে অনুসরণ করতে পারেন। এছাড়াও, এটি আপনার দ্বাদশ ভাবের অধিপতি, তাই আপনি দূরবর্তী স্থানে বা বিদেশে ভ্রমণে যেতে পারেন। এই গোচরের কারণে, আপনি আপনার জীবনে কিছু বিদেশী গুরুর আগমনের আশা করতে পারেন।

Click Here To Read In English: Capricorn 2024 Horoscope

মকর রাশির মানুষ যারা অবিবাহিত বা সিঙ্গেল তাদের এই সময়ে কোনো বিশেষ ব্যক্তির সাথে দেখা হতে পারে। আপনি একটি ভিন্ন সংস্কৃতি বা প্রেক্ষাপটের কোন ব্যক্তির প্রেমে পড়তে পারেন যা দূরবর্তী স্থানে বা কোন বিদেশী ভূমি থেকে বা আপনার স্থানীয় প্রতিবেশীর। মকর রাশির প্রেমী যারা ইতিমধ্যেই সম্পর্কে রয়েছেন তারা দীর্ঘ দূরত্বের কারণে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

এছাড়াও, মকর রাশির পিতামাতারা অর্থাৎ যাদের মকর রাশির সন্তান রয়েছে তারা এই বছরের দ্বিতীয়ার্ধে তাদের সন্তানদের কাছ থেকে প্রচুর সুবিধা এবং সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির তরুণ পিতামাতারা সন্তানের জন্মের আশা করতে পারেন। এ ছাড়া আপনার সন্তানরাও তাদের কৃতিত্ব দিয়ে আপনাকে গর্বিত করতে পারে। মকর 2024 রাশিফল অনুসারে পঞ্চম ভাবে উপস্থিত বৃহস্পতি আপনার নবম এবং একাদশ ভাবে এবং আপনার লগ্ন ভাবের দিকে দৃষ্টি দিবে। এই পরিস্থিতিতে, বৃহস্পতির এই গোচর আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রেই অনুকূল হতে চলেছে, তা ধর্মীয় বৃদ্ধি, অর্থনৈতিক বৃদ্ধি বা আপনার নিজের জীবনে বৃদ্ধির বিষয়েই হোক না কেন। এবার নেতিবাচক দিক সম্পর্কে কথা বললে, বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবের অধিপতি হওয়ার কারণে আপনাকে এই বছর আপনার স্বাস্থ্য এবং মঙ্গল সম্পর্কে আরও সচেতন হতে হবে কারণ দ্বাদশ ভাবের অধিপতি হওয়ার কারণে আপনার উপর বৃহস্পতির দৃষ্টি আপনার ওজনকে প্রভাবিত করবে। যা আপনাকে ভবিষ্যতে অনেক স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আগে থেকেই স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

সারা বিশ্বের বিদ্যান জ্যোতিষীদের সাথে ফোনে কথা বলুন এবং ক্যারিয়ার সম্পর্কিত সমস্ত তথ্য জানুন

মকর রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহ অধিপতির পাশাপাশি দ্বিতীয় ভাবের অধিপতি এবং সারা বছর এটি আপনার দ্বিতীয় ভাবে (কুম্ভ) অবস্থান করবে যা সঞ্চয় এবং ব্যাঙ্ক বৃদ্ধির জন্য অত্যন্ত শুভ সময় বলে প্রমাণিত হবে। ভারসাম্য শনির এই অবস্থানটি দেখায় এই বছর আপনার পুরো জীবন কেমন যাচ্ছে। আপনার পরিবারের সদস্যরা আপনাকে ঘিরে থাকবে। মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে শনি আপনার চতুর্থ ভাব, অষ্টম ভাব এবং একাদশ ভাবেও রয়েছে।

চতুর্থ ভাবে তৃতীয় দৃষ্টির থাকার কারণে এটি আপনার গৃহস্থ জীবনেও অশান্তি সৃষ্টি করতে পারে। 1 মে, 2024 র পরে, যখন বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে গোচর করবে এবং মেষ রাশির উপর শনির দৃষ্টির নেতিবাচক প্রভাব কমাবে, তখন বছরের প্রথমার্ধে মেষ রাশি আপনার গৃহস্থ জীবনে এবং আপনার মায়ের স্বাস্থ্যে সমস্যা সৃষ্টি করতে পারে। যদিও, আপনার অষ্টম ভাবে শনির সপ্তম দৃষ্টি আপনার জীবনের অনিশ্চয়তা নিয়ন্ত্রণে সহায়ক প্রমাণিত হবে। একাদশ ভাবে শনির দৃষ্টি ধীরে ধীরে আপনার আর্থিক লাভ বাড়াবে এবং আপনার বিনিয়োগ বাড়াতেও কাজ করবে।

এবার বৃহস্পতি এবং শনির দোহার গোচরের কথা বললে, এই বছরের প্রথমার্ধে 1 মে, 2024 পর্যন্ত, আপনার চতুর্থ ভাব এবং অষ্টম ভাব (সিংহ রাশি) সক্রিয় হতে চলেছে, এমন পরিস্থিতিতে, সক্রিয় হওয়ার কারণে। চতুর্থ ভাব, চতুর্থ ভাব থেকে সম্পর্কিত বিষয়গুলির জন্য একটি অনুকূল সময় রয়েছে, তবে এই সময় অষ্টম ভাবের সক্রিয়তা দেখায় যে এটি আকস্মিক ঘটনা বৃদ্ধি করতে পারে। তবে শনির দৃষ্টির কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। এই বছর আপনার সঙ্গীর সাথে আপনার যৌথ সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

আপনার রাশিতে কি শুভ যোগ আছে? জানতে এখনই কিনুন বৃহৎ কুন্ডলী

এবার চলুন এগিয়ে যাওয়া যাক এবং জীবনের বিভিন্ন দিক সম্পর্কে 2024 সালের সঠিক ভবিষ্যবাণী পড়া যাক এবং জেনে নেওয়া যাক আগামী বছরে মকর রাশির জাতক/জাতিকাদের অবস্থা কেমন হবে। 

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): আর্থিক জীবন 

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে গ্রহের অবস্থানের কারণে, আপনার অর্থনৈতিক দিকটি এই বছর খুব অনুকূল দেখাচ্ছে। শনি, দ্বিতীয় ভাবের অধিপতি হওয়ার কারণে, সারা বছর দ্বিতীয় ভাবে কুম্ভ রাশিতে অবস্থান করে, যা সঞ্চয় এবং ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধির ইঙ্গিত দেয়। চতুর্থ এবং পঞ্চম ভাবে দ্বিতীয় ভাবে অধিপতি হিসাবে বৃহস্পতির গোচর নির্দেশ করে যে এই বছর জুড়ে আপনাকে একটি বাড়ি কেনা, সন্তানের জন্ম, বিবাহ বা তাদের শিক্ষার মতো শুভ ও শুভ কাজে ব্যয় করতে দেখা যাবে।

1 মে 2024 সালের প্রথমার্ধে, অষ্টম ভাবের সক্রিয়তা (সিংহ রাশি) আকস্মিক ঘটনার সম্ভাবনা নির্দেশ করছে, তাই আপনাকে আপনার অর্থ কোথাও বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা-ভাবনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও কোনও ঝুঁকিপূর্ণ উদ্যোগে বিনিয়োগ করা বা বড় ঝুঁকি নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হয়। যদিও, ইতিবাচক দিক থেকে, অষ্টম ভাব সক্রিয় হওয়ার কারণে, আপনার সঙ্গীর সাথে আপনার যৌথ বিনিয়োগ বাড়ছে বলে মনে হচ্ছে। 1 মে 2024 র পরে আপনার একাদশ ভাব আপনাকে আর্থিক লাভ, বিনিয়োগ লাভ, এমনকি দীর্ঘমেয়াদী কার্যকর নেটওয়ার্কিং তৈরির ক্ষেত্রে অসাধারণ সুবিধা দেবে।

সবমিলিয়ে, 2024 সালটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে মকর রাশির মানুষদের জন্য খুব ভাল হবে। এই বছর আপনার জীবনে ভালো অর্থের প্রবাহ থাকবে। এর পাশাপাশি আপনাকে প্রকাশ্যে টাকা খরচ করতেও দেখা যাবে।

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): স্বাস্থ্য

স্বাস্থ্যের দিক থেকে মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে এই বছর আপনি মিশ্রিত ফল পাবেন। স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা শুভ হতে চলেছে। বিশেষ করে ফেব্রুয়ারী মাস কারণ এই সময়ে শুক্র, বুধের মত বেশিরভাগ শুভ গ্রহ আপনার লগ্নে গোচর করবে। 5 ফেব্রুয়ারী থেকে 15 মার্চ পর্যন্ত লগ্ন ভাবে উচ্চ মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার জীবনে নতুন মানসিক শক্তি, সুস্বাস্থ্য এবং সক্রিয়তা প্রদানে সহায়ক বলে প্রমাণিত হবে।

তবে এর পরে আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে আরও যত্নবান হতে হবে কারণ বছরের প্রথমার্ধে, শনি এবং বৃহস্পতির দোঁহার গোচরের কারণে, আপনার অষ্টম ভাব (সিংহ রাশি) সক্রিয় থাকবে। যার কারণে আপনাকে হঠাৎ স্বাস্থ্য সমস্যা বা আঘাতের মতো ঘটনার সম্মুখীন হতে হতে পারে। 1 মে, 2024 র পরে, আপনার দ্বাদশ ভাবের অধিপতি বৃষ রাশিতে আপনার পঞ্চম ভাবে গোচর করবেন এবং আপনার লগ্ন ভাবে দৃষ্টি দিবে, তাই, দ্বাদশ ভাবের অধিপতি হওয়ার কারণে, লগ্ন ভাবে বৃহস্পতির দৃষ্টির কারণে আপনার ওজন বাড়তে পারে, যা ভবিষ্যতে আপনাকে প্রচুর অর্থ প্রদান করবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্য এবং সুস্থতার বিষয়ে আরও সতর্ক এবং সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

খুব বেশি ভাজা-ভুজি খাবার এবং অ্যালকোহল সেবন করবেন না, অ্যালকোহল থেকে দূরে থাকুন, নিয়মিত ব্যায়াম করুন এবং আপনার চারপাশে যতটা সম্ভব পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখুন এবং গাড়ি চালানোর সময় বিশেষ ধ্যান রাখুন।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): ক্যারিয়ার 

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে ক্যারিয়ারের কথা বললে, চলতি বছরের শুরুটা ক্যারিয়ারের দিক থেকে ভালো যাচ্ছে। তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে শুক্র গ্রহকে বিলাসিতা, আরাম এবং সুবিধার সাথে সম্পর্কিত হিসাবে বিবেচনা করা হয়েছে। এইরকম পরিস্থিতিতে, ফেব্রুয়ারি মাসটি আপনার জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে কারণ শুক্র, বুধের মতো বেশিরভাগ শুভ গ্রহ আপনার ঊর্ধ্বে গমন করবে। এমন পরিস্থিতিতে এই সময়টা আপনার জন্য ভালো হতে চলেছে। 5 ফেব্রুয়ারি থেকে 15 মার্চ পর্যন্ত আরোহণে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার জীবনে নতুন শক্তি, সুস্বাস্থ্য এবং সাফল্য প্রদানে সহায়ক বলে প্রমাণিত হবে।

মকর রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরটি চাকরি ও কর্মসংশ্লিষ্টদের জন্য গড় হতে চলেছে। আপনার দশম ঘরে বৃহস্পতির সপ্তম দিকের কারণে, আপনার জীবন 1 মে, 2024 পর্যন্ত বাড়তে থাকবে। যাইহোক, এই বছরটি মকর রাশির জাতকদের জন্য খুব ভাল যারা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত, কারণ দ্বিতীয়ার্ধে আপনার অর্থ উপার্জনের জন্য একটি অনুকূল সময় শুরু হবে। 1 মে, 2024-এর পরে, যখন বৃষ রাশি আপনার পঞ্চম ঘরে গমন করবে এবং আপনার পঞ্চম ঘরে বৃহস্পতি এবং শনির গমনের কারণে, আপনার একাদশ ঘরে বৃশ্চিক রাশি সক্রিয় থাকবে, তখন আপনি প্রচুর সুবিধা পাবেন। এই সময়টি আপনার বিনিয়োগ এবং এমনকি ব্যবসা বৃদ্ধির জন্য দীর্ঘমেয়াদী কার্যকর নেটওয়ার্কিং তৈরির জন্য উপযুক্ত হবে।

যাইহোক, এই বছর জুড়ে আপনার জীবনে পরিবর্তনের সম্ভাবনা থাকবে, আপনি চাকরির ক্ষেত্রে বা ব্যবসায়িক ক্ষেত্রের সাথে যুক্ত থাকুন না কেন। 

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): শিক্ষা

মকর রাশির শিক্ষার্থীদের জন্য মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারেএই বছরটি খুবই শুভ। 1 মে, 2024 তারিখে আপনার পঞ্চম ভাবে বৃহস্পতির গোচরের কারণে, মকর রাশির শিক্ষার্থীরা অবশ্যই শিক্ষায় সুবিধা পাবে। এ বছর পড়াশোনায় ভালো প্রদর্শন করতে পারবেন। এর সাথে, আপনি আপনার জীবনে জ্ঞান এবং একাগ্রতা বৃদ্ধিও দেখতে পাবেন কারণ বৃহস্পতি আপনার তৃতীয় ভাবের অধিপতি।

এই ক্ষেত্রে, আপনি আপনার পেশাগত কোর্স বা আপনার পড়াশোনার অংশ হিসাবে বেছে নিতে পারেন। এছাড়াও এটি আপনার দ্বাদশ ভাবটি অধিপতি, যার কারণে আপনি আপনার দূরবর্তী স্থানে যাওয়ার বা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন পূরণ করতে পারেন। এই কারণে, আপনি আপনার জীবনে একটি বিদেশী গুরু আসার আশা করতে পারেন। পঞ্চম ভাব থেকে, বৃহস্পতি আপনার নবম ভাবের দিকে দৃষ্টি দেবে, যা বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য শুভ লক্ষণ দিচ্ছে।

আপনার পঞ্চম ভাবের অধিপতি শুক্র সম্পর্কে কথা বলতে গেলে, এটি আপনার পঞ্চম ভাবে শাসন করে, তাই শুক্রের গোচরের কারণে বছরের প্রথম মাসগুলি আপনার জীবনে পড়াশোনার জন্য প্রচুর সুযোগ নিয়ে আসবে। এছাড়াও, এই সময়টি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। এমন পরিস্থিতিতে মকর রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত বিকাশের জন্য এই সময়টিকে সদ্ব্যবহার করার এবং তাদের প্রচেষ্টা চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): পারিবারিক জীবন 

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে পারিবারিক জীবনের দিক থেকে এই বছরটি আপনার জন্য অনুকূল হবে। কুম্ভ রাশিতে দ্বিতীয় ভাবের অধিপতি শনির উপস্থিতি অবশ্যই আপনার পরিবারকে প্রসারিত করবে এবং একটি নতুন সদস্যও বিবাহ বা সন্তানের জন্মের আকারে আপনার পরিবারে যোগ দিতে পারে। বছরের প্রথমার্ধে, 1 মে 2024 পর্যন্ত, আপনার চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতি বাড়িতে প্রচুর সুখ নিয়ে আসবে।

মকর রাশির জাতক জাতিকারা যারা একটি নতুন বাড়ি কিনতে চান বা তাদের বিদ্যমান বাড়ির সম্প্রসারণ বা সংস্কার করতে চান বা একটি নতুন যান কিনতে চান এবং গত বছর তা করতে পারেননি তারা এই বছর এটিতে সফল হতে পারেন। এই বছরের প্রথম ভাগে, বিশেষ করে ফেব্রুয়ারি মাসে, আপনার চতুর্থশ উচ্চ রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে, আপনি এই প্রসঙ্গে সাফল্য পেতে পারেন। এর পরে, 01 মে 2024 থেকে, বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে চলে যাবে, যা সন্তান জন্মের সাথে সম্পর্কিত সুখের প্রবল ইঙ্গিত দিচ্ছে।

যদিও, বছরের শেষের দিকে, আপনার জীবনে অনেক সমস্যা আসতে পারে কারণ এই 23 অক্টোবর চতুর্থ ভাবের অধিপতি মঙ্গল অস্ত যেতে চলেছে এবং বছরের শেষ পর্যন্ত আপনার সপ্তম ভাবে থাকবে। অতএব, এই সময়ে আপনাকে আপনার বিবাহিত জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এছাড়াও, আপনার মানসিক শান্তি এবং ঘরোয়া সুখের হ্রাস হতে পারে।

সন্তানের ক্যারিয়ারের হচ্ছে চিন্তা! এক্ষণি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): বিবাহিত জীবন 

বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে এই বছরটি আপনার জন্য গড় হতে চলেছে কারণ আপনার সপ্তম ভাবে কোনও অশুভ বা শুভ গ্রহের প্রভাব নেই। এই বছর আপনাকে আপনার সঙ্গীর সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটাতে দেখা যাবে।

বছরের দ্বিতীয়ার্ধে, আপনি আপনার সঙ্গীর সাথে দীর্ঘ দূরত্বের যাত্রা বা তীর্থযাত্রায় যেতে পারেন। আপনার জীবন সঙ্গীর সাথে আপনাকে এই বছর অনেক ধর্মীয় স্থানে যেতে দেখা যাবে। বছরের শেষে, আপনাকে আরও সতর্ক থাকতে হবে কারণ 20 অক্টোবর, 2024 থেকে বছরের শেষ পর্যন্ত, দুর্বল মঙ্গল আপনার সপ্তম ভাবে উপস্থিত থাকবে, যা আপনাকে আক্রমনাত্মক বা স্বভাবের দ্বারা আধিপত্যবাদী করে তুলতে পারে। যা দাম্পত্য জীবনে কিছু সমস্যা দাঁড়াতে পারে

এছাড়াও, আপনার বিবাহিত জীবনে আপনার মা বা মায়ের মতো ব্যক্তির অতিরিক্ত হস্তক্ষেপের কারণেও বিরোধ দেখা দিতে পারে। 2024 সালের 1 মে বৃষ রাশিতে বৃহস্পতির গোচর তাদের জন্য অনুকূল হবে যারা এই বছর তাদের পরিবার সম্প্রসারণ করতে আগ্রহী। আপনার পরিবারে সন্তানের জন্মের সম্ভাবনা রয়েছে। মকর রাশির জাতক/জাতিকারা এই বছর আপনার বিবাহিত জীবনে কোনও বড় সমস্যার মুখোমুখি হবেন না, তাই আপনি আপনার জীবন সঙ্গীর সাথে আপনার জীবন নির্দ্বিধায় উপভোগ করতে পারেন।

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol): প্রেম জীবন 

প্রেম জীবনের কথা বলতে গেলে, মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol) অনুসারে এই বছরটি প্রেমের দিক থেকে খুব চমৎকার হতে চলেছে। মকর রাশির অবিবাহিত/সিঙ্গেল জাতক/জাতিকাদের জন্য এই বছরে সম্পর্কে জড়ানোর প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি কোন দূরবর্তী স্থান বা একটি বিদেশী জমি থেকে, এমনকি আপনার স্থানীয় প্রতিবেশী বা একটি ভিন্ন সংস্কৃতি এবং পটভূমি থেকে কারো সাথে সম্পর্কের মধ্যে থাকতে পারে. মকর রাশি যারা ইতিমধ্যেই প্রেমে পড়েছেন তারা দূর সম্পর্কের কারণে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। তবে আপনার প্রেম জীবনে ধারাবাহিকতা থাকবে। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তাকে বিয়ে করতে চান, তাহলে আপনি সেই ব্যক্তিকে আপনার পরিবারের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন।

যদিও, আপনাকে এই বছর জানুয়ারী মাসে এবং আবার নভেম্বর মাসে একটু সতর্ক হতে হবে কারণ আপনার পঞ্চম ভাবের অধিপতি শুক্র দ্বাদশ ভাবে গোচর করবেন এবং দ্বাদশ ভাবের অধিপতি বৃহস্পতির সাথে একটি পরিবর্তন যোগ নির্মাণ করবেন যা আপনার কিছু অনিশ্চয়তার কারণ হতে পারে। জীবনকে ভালোবাসতে পারে কিন্তু তারপরও যদি আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হন তবে আপনাকে শুক্রবার অনামিকা আঙুলে রূপার আংটিতে উপল পাথর পরার পরামর্শ দেওয়া হয়। এর পাশাপাশি শুক্রবার ছোট মেয়েদের সাদা মিষ্টি খাওয়ানোর মাধ্যমে আশীর্বাদ নেওয়াও আপনার জন্য শুভ হতে চলেছে।

মকর 2024 রাশিফল (Mokor 2024 Rashifol):- জ্যোতিষীয় উপায় 

  • সমাজের বয়স্ক অসহায় ও অক্ষম ব্যক্তিদের সাহায্য করুন।
  • শনিবীজ মন্ত্র জপ করা- “ওং প্রাং প্রিং প্র সহ শনাইশ্চরায় নমঃ” আপনার জন্য শুভ হবে।
  • শনির কৃপা পেতে হলে আপনার জীবনে যতটা সম্ভব কালো কাপড় পরিধান করা উচিত এবং আপনার সহকর্মী, চাকর, কর্মী ইত্যাদিকে সবসময় খুশি রাখা উচিত।
  • আপনার মামা, মামা, পরিবার এবং সমাজের বয়স্ক ব্যক্তিদের সম্মান করুন।
  • শুধুমাত্র সাত্ত্বিক (শাক-সবজি) খাবার খাওয়ার চেষ্টা করুন।
  • আপনার সহকর্মী, চাকর, কর্মী ইত্যাদিকে খুশি রাখুন, শনির আশীর্বাদ আপনার সাথে থাকবে।
  • শনিবার কাকদের কিছু খাবার খাওয়ান।
  • শনি থেকে শুভ ফল পেতে আপনার ডান হাতের মধ্যমা আঙুলে রূপা বা সাদা সোনায় তৈরি একটি ভালো মানের নীলকান্তমণি পরিধান করুন।

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি

প্রশ্ন 1: 2024 বছরটি কী মকর রাশির জন্য ভাগ্যবান?

উত্তর: হ্যাঁ, 2024 সালটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য খুব সৌভাগ্যের এবং অনুকূল হবে।

প্রশ্ন 2:: 2024 সালে মকর রাশির মানুষদের শিক্ষা কেমন হবে?

উত্তর: একাডেমিক উৎকর্ষের সুযোগ, পড়াশোনায় শখকে অন্তর্ভুক্ত করা এবং বিদেশে সম্ভাব্য শিক্ষা, শিক্ষা 2024 সালে মকর রাশির জন্য অত্যন্ত ফলপ্রসূ হবে বলে আশা করা হচ্ছে।

প্রশ্ন 3: 2024 সালে মকর রাশিদের তাদের প্রেম জীবনকে অনুকূল করতে কোন রত্নটি পরা উচিত?

উত্তর: মকর রাশির জাতক/জাতিকাদের শুক্রবার অনামিকা আঙুলে রূপার আংটিতে ওপল পাথর পরা উচিত।

প্রশ্ন 4: মকর রাশির লোকেরা কোন রাশির লোকদের সাথে সবচেয়ে বেশি সামঞ্জস্যপূর্ণ?

উত্তর: কর্কট, মীন এবং কন্যারাশি মকর রাশির সাথে সবচেয়ে বেশি সামঞ্জস্যপূর্ণ।

সমস্ত জ্যোতিষী সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের এই নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্য AstroCamp এর সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ !

More from the section: Horoscope