তুলা 2025 রাশিফল পড়ুন আর জানুন আপনার ভবিষ্য়

Author: Vijay Pathak | Last Updated: Tue 27 Aug 2024 1:38:57 PM

এস্ট্রোক্যাম্পের দ্বারা প্রস্তুত এই তুলা 2025 রাশিফল আপনি এটি জানতে পারবেন যে বর্ষ 2025 র সময় তুলা রাশির জাতক/জাতিকাদের জীবনে কোন-কোন বদলাব আসার সম্ভবনা রয়েছে। সেই বদলাব সম্বন্ধিত সমস্ত সঠিক তথ্য আপনি এই ভবিষ্য়ফল 2025 এ জানতে পারবেন। এই তুলা রাশিফল বিশেষ রূপে বৈদিক জ্যোতিষ আঁধারিত আর বর্ষ সময় বিভিন্ন গ্রহের চলন, গ্রহের গোচর আর গ্রহ নক্ষত্রের স্থিতি, ইত্যাদির গণনা করার পরে তৈরী করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক যে এই বছরে তুলা রাশির জাতক/জাতিকাদের জীবনে বিভিন্ন ক্ষেত্রের সাথে জড়িত কোন-কোন বদলাব এর সম্মুখীন করতে হতে পারে। 


हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: तुला 2025 राशिफल

তুলা 2025 রাশিফল র অনুসারে কবে-কবে আপনার জীবনে কী হবে, আপনার পেশাগত জীবনে কী বদলাব আসবে, এই সব তথ্য প্রাপ্ত করার জন্য চলুন এবার এগিয়ে যাওয়া যাক ও জেনে নেওয়া যাক যে তুলা রাশিদের জন্য কেমন প্রমাণিত হতে চলেছে এই বছর। 

Click here to read in English: Libra 2025 Horoscope

আর্থিক জীবন 

যদি তুলা রাশির আর্থিক জীবনের কথা বলা হয় তাহলে তুলা 2025 রাশিফল আপনার জন্য এই ভবিষ্যবাণী করছে যে এই বর্ষ আর্থিক রূপে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন করতে হতে পারে। এই বর্ষ মিশ্রিত পরিণাম নিয়ে আসবে। বছরের শুরুতে কেতু দ্বাদশ ভাবে হবেন আর বৃহস্পতি অষ্টম ভাবে হবে যারফলে আর্থিক চ্যালেঞ্জ বৃদ্ধি হতে পারে। আপনার খরচাতে বৃদ্ধি দেখতে পাওয়া যাবে আর আপনাকে কিছু সমস্যা হবে আর মার্চের শেষে শনি মহারাজ আপনার ষষ্ঠ ভাবে এসে দ্বাদশ ভাবকে দেখবেন যারফলে খরচাতে আরও বৃদ্ধির যোগ তৈরী হচ্ছে। যদিও ভালো কথাটি হল যে রাহু মহারাজ মে মাসে আপনার পঞ্চম ভাবে এসে আর কেতু একাদশ ভাবে তথা বৃহস্পতিও মে মাসে আপনার নবম ভাবে চলে আসবে যারফলে আপনার খরচা কমতে দেখা যাবে। আমদানিতে বৃদ্ধি হবে আর আপনার আর্থিক স্থিতি মজবুত হবে। এই প্রকার বর্ষের উত্তরার্থ আপনার জন্য আর্থিক দিক থেকে আরও শক্তিশালী বলা যেতে পারে। বছরের দ্বিতীয়ার্ধে, আপনি শেয়ার বাজারে বিনিয়োগ করতে আগ্রহী হতে পারেন এবং আপনি এটি থেকে সুবিধাও পেতে পারেন।

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

স্বাস্থ্য

তুলা 2025 রাশিফল (Tula 2025 Rashifal) র অনুসারে এই বর্ষ স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে উৎরাই-চড়ায় ভরে থাকবে। বছরের শুরুতে রাশির অধিপতি শুক্র শনি মহারাজের সাথে পঞ্চম ভাবে হবেন। ষষ্ঠ ভাবে রাহু, অষ্টম ভাবে বৃহস্পতি, দশম ভাবে নিচ রাশির মঙ্গল আর দ্বাদশ ভাবে কেতু স্বাস্থ্যকে দুর্বল করতে সম্পূর্ণ চেষ্টা করবে যারফলে স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে। পেটের সাথে জড়িত রোগ, লিভারের সাথে জড়িত সমস্যা আর চোখ আর পায়ে সমস্যা হতে পারে। বছরের উত্তরার্ধে শনি ষষ্ঠ ভাবে থাকবে আর রাহু পঞ্চম ভাবে তথা বৃহস্পতি নবম ভাবে এসে স্বাস্থ্যকে কিছুটা মজবুত করবে। আপনি আপনার ভুলের জন্যই অসুস্থও হতে পারেন সেইজন্য নিজের এইসব ভুল করা থেকে বাঁচুন। বাইরের খাওয়া থেকে বাঁচুন। বেশি ভাজা-ভুজি খাবেন না আর নিয়ন্ত্রন মাত্রাতে খাবার খান। এরফলে আপনি বছরের উত্তরার্ধে ভালো স্থিতিতে আসবেন আর আপনার স্বাস্থ্য সমস্যাও কমবে ধীরে-ধীরে।

সারাবিশ্বের বিদ্যান জোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত তথ্য

ক্যারিয়ার

তুলা রাশির 2025 রাশিফল অনুসারে, আমরা যদি আপনার কর্মজীবনের কথা বলি, কাজের লোকদের বছরের শুরুতে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। মঙ্গল দশম ঘরে নিম্ন রাশিতে থাকা আপনাকে অকারণে কর্মক্ষেত্রে লোকেদের সাথে ঝামেলায় ফেলবে, যার ফলে কারও সাথে ঝগড়া হতে পারে এবং যা আপনার কাজের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, তাই আপনাকে বুঝতে হবে। এর পরে, মঙ্গল মহারাজ যখন জুন থেকে জুলাইয়ের মধ্যে আপনার একাদশ বাড়িতে চলে যাবেন, তখন আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গ পাবেন এবং চাকরিতে আপনার অবস্থানের উন্নতি হবে। আপনি এই বছরের মাঝামাঝি চাকরি পরিবর্তনে সফল হতে পারেন। এই বছরটি ব্যবসায়ীদের জন্য কিছুটা চাপের হবে আপনার এবং আপনার ব্যবসায়িক অংশীদারের মধ্যে চ্যালেঞ্জ বাড়তে পারে। গুজব থাকতে পারে, তবে বছরের দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে অনুকূল হবে। ব্যবসায় উল্লেখযোগ্য অগ্রগতি দেখা যেতে পারে। এই বছর আপনি আপনার ব্যবসার জন্য কিছু নতুন উত্স তৈরি করবেন যা আপনাকে উপকৃত করবে।

শিক্ষা

তুলা রাশির শিক্ষার্থীদের ব্যাপারে কথা বলতে গেলে তুলা 2025 রাশিফল (Tula 2025 Rashifal) র অনসুয়ারে বছরের শুরুতে আপনার জন্য কঠিন হবে। আপনার কাজে বার-বার ব্যাবধান আসবে। আপনি যেটি পড়তে চাইবেন, সেটিতে আপনার ধ্যান লাগবে না যারফলে আপনার পড়াশোনাতে বার-বার বাধা আসবে আর তাতে বাধা আসার কারণ হল আপনাকে আপনার একাগ্রতা বৃদ্ধি করতে হবে। আপনার মনোনিবেশ করার ক্ষমতা যত ভাল হবে, আপনি শিক্ষায় তত ভাল ফলাফল পাবেন। মে মাসের শেষভাগে রাহু যখন পঞ্চম ঘরে প্রবেশ করবে তখন আপনার বুদ্ধি প্রখর হবে। আপনার চিন্তা এবং বোঝার ক্ষমতা আরও উন্নত হবে, আপনি যৌক্তিক ক্ষমতায় সজ্জিত হবেন। এতে আপনি অনেক উপকার পাবেন। বৃহস্পতি মহারাজ মে মাসে আপনার নবম ঘরে গমন করবেন, যা উচ্চশিক্ষার শিক্ষার্থীদের বিশেষ সুবিধা দেবে। তিনি তার ক্ষেত্রে বিশেষ অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন। এই বছর প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য অনুকূল। আপনার কঠোর পরিশ্রম অনুসারে আপনার ভাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে আপনি কোনও সরকারি চাকরিতে নির্বাচিত হতে পারেন। আপনি যদি পড়াশোনা করতে বিদেশে যেতে চান তবে আপনাকে তার জন্য কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুত থাকতে হবে।

পারিবারিক জীবন 

তুলা 2025 রাশিফল অনুসারে বর্ষ 2025 আপনার পারিবারিক জীবনের জন্য মধ্যম থাকার সম্ভবনা রয়েছে। বর্ষের শুরুতে ভাই-বোনের সাথে প্রেম পূর্ণ ব্যবহার থাকবে। তাদের সাথে মিলে আপনি অনেক কাজ করবেন। নিচ রাশির মঙ্গল মহারাজ দশম ভাবে বসে চতুর্থ ভাবকে দেখবেন যারফলে পারিবারিক জীবনে কিছু বিবাদ অথবা ঝগড়ার স্থিতি আসতে পারে। চতুর্থ ভাবের অধিপতি শনি মহারাজ বর্ষের শুরুতে পঞ্চম ভাবে থাকবে, ততক্ষন পর্যন্ত পরিবারে প্রেম বিশেষ রূপে দেখতে পাওয়া যাবে কিন্তু তারপরে মার্চের শেষে, তিনি ষষ্ঠে চলে যাবেন। ঘর, যা পারিবারিক অস্বস্তি এবং পারস্পরিক ভারসাম্যহীনতা বাড়াতে পারে। একে অপরের প্রতি ভালোবাসার অনুভূতি কমে যেতে পারে, তাই পরিবারের দায়িত্ব বুঝে নিন। এই বছর আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা থাকতে পারে। পরিবারে শান্তিপূর্ণ মনোভাব বজায় রাখা আপনাকে এবং আপনার পরিবারকে বিশেষ সুবিধা প্রদান করতে পারে। বছরের শেষার্ধটি আপনার জন্য বিশেষভাবে অনুকূল হতে পারে।

বিবাহিত জীবন 

তুলা 2025 রাশিফল (Tula 2025 Rashifal) র অনুসারে বিবাহিত জাতক/জাতিকাদের ব্যাপারে কথা বললে বর্ষের শুরুতে কিছুটা কঠিন হতে পারে। আপনি আর আপনার জীবনসাথীর মধ্যে বিবাদ বৃদ্ধি হতে পারে। বিবাদ হওয়া, ঝগড়া হওয়া ইত্যাদি স্থিতি তৈরী হতে পারে। দ্বাদশ ভাবে কেতু মহারাজের কারণে একে-অপরের সম্পর্কে প্রগাঢ়তার ঘাটতি হবে আর মধুর সম্পর্ক হবে না। অষ্টম ভাবে দেবগুরু বৃহস্পতি শশুর বাড়ির লোকেদের সাথে ভালো ব্যবহার করাবে। আপনার শ্বশুর বাড়িতে অতিথির আগমনের কারণে, অর্থাত্ কারো বিয়ে বা কারো জন্মের কারণে, সেখানে একটি পূজা এবং উদযাপনের পরিবেশ তৈরি হবে যাতে আপনিও অংশ নেওয়ার সুযোগ পাবেন। মে মাসে, যখন দেবগুরু বৃহস্পতি নবম ঘরে প্রবেশ করবেন এবং আপনার রাশিকে দেখবেন, তখন আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আরও শক্তিশালী হবে, যার সুযোগ নিয়ে আপনি আপনার বিবাহিত জীবনকে উন্নত করতে সফল হতে পারেন। এই বছর, জুলাই এবং আগস্টের মধ্যে আপনার স্ত্রীর মাধ্যমে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবনের যত্ন নিন এবং বাইরের কাউকে এতে হস্তক্ষেপ করতে দেবেন না। এতে আপনি সুবিধা পাবেন।

পান নিজের কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

প্রেম জীবন 

তুলা রাশিফল ভবিষ্যবাণী করে যে বর্ষের শুরুতে আপনি আপনার প্রেম জীবনে মিশ্রিত পরিণাম পাবেন। শনি মহারাজ আর শুক্র মহারাজ দুটিই পঞ্চম ভাবে থাকবে যারফলে আপনার ভালোবাসার পরীক্ষা হবে। আপনার মধ্যে রোমান্টিসিজম বাড়বে, আপনি একে অপরের সাথে রোম্যান্স করার সুযোগ পাবেন, তবে শনি মহারাজ দেখবেন আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে কতটা বিশ্বস্ত এবং সত্য। আপনি যদি ঠিক থাকেন তবে এই বছর আপনি আপনার প্রিয়জনের দৃঢ় সমর্থন পাবেন। আপনি তাদের প্রস্তাব দিতে পারেন যাতে তাদের গ্রহণের পরে, আপনি আপনার প্রিয়জনের সাথে প্রেমের বিবাহ করতে পারেন। সুতরাং, বছরের প্রথমার্ধ আপনার সম্পর্কের জন্য খুব অনুকূল হবে। বছরের শেষার্ধে কিছু চ্যালেঞ্জ দেখা দিতে পারে। জুন থেকে জুলাইয়ের মধ্যে পঞ্চম ঘরে মঙ্গল গ্রহের কারণে সম্পর্কের মধ্যে ঝগড়া ইত্যাদির পরিস্থিতি তৈরি হতে পারে, তবে এই বছর একটি জিনিস ভাল হবে যে আপনি যখনই আপনার প্রিয়জনের কাছে আপনার মনের কথা প্রকাশ করতে চান, তিনি এর জন্যও পাওয়া যাবে এবং আপনার কথা শোনার ও বোঝার চেষ্টা করবে যাতে আপনার সম্পর্ক ভালো হয়। 

উপায় 

  • শুক্রবারের দিন সাদা রংয়ের ঘোড়াকে ছোলা খাওয়ানো আপনার জন্য ভালো হবে। 
  • আপনার স্ফটিক মালা ধারণ করা শুক্রবারের দিন সর্বোত্তম হতে পারে। 
  • বুধবারের দিন গো মাতাকে সবুজ ঘাস অথবা পালক খাওয়ানো আপনার সব বাধা দূর করবে। 
  • আপনার কিন্নর আর ছোট কন্যাদের আশীর্বাদ নেওয়া উচিত। 

সমস্ত জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনার অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ হয়েছে। এরকম আরো নিবন্ধের জন্যএস্ট্রোকম্পের সাথেই থাকুন। ধন্যবাদ !

সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:

1. 2025 এ তুলা রাশির ভবিষ্য় কী হবে? 

বর্ষ 2025 তুলা রাশিদের জন্য বেশি অনুকূল থাকবে না। আপনার আর্থিক জীবন, স্বাস্থ্য, ক্যারিয়ার ইত্যাদি দিকে সমস্যার সম্মুখীন করতে হতে পারে। 

2. 2025 এ তুলা রাশিদের ধন প্রাপ্তি কবে হবে? 

2025 সালের মে মাসে আপনার খরচ কমবে। আয় বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে।

3. কবে তুলা রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে?

মে 2025 এর পরে, তুলা রাশির লোকেরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভ ফল পেতে পারে।

More from the section: Horoscope