• Talk To Astrologers
  • Brihat Horoscope
  • Ask A Question
  • Child Report 2022
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

2025 রাশিফল থেকে জানুন নতুন বর্ষের সঠিক ভবিষ্য়ফল

Author: Vijay Pathak | Last Updated: Wed 4 Sep 2024 1:08:42 PM

এস্ট্রোক্যাম্পের 2025 রাশিফল রাশিচক্রের সব বারো রাশির বর্ষ 2025 র সঠিক ভবিষ্য়ফল প্রদান করতে চলেছে। বৈদিক জ্যোতিষ আঁধারিত এই রাশিফল মানব জীবনে বিভিন্ন ক্ষেত্রকে বিস্তারিত ভালো বুঝতে সাহায্য করবে আর এইভাবে সমস্ত জাতক/জাতিকা যারা বর্ষ 2025 র জন্য নিজের জীবনের সাথে জড়িত ভবিষ্যবাণী প্রাপ্ত করতে চান, তারাও তাদের ভবিষ্য়ফল সম্পর্কে অবগত হবেন। আপনার প্রিয় জীবনসঙ্গীকে বিয়ে করার স্বপ্ন কি সত্যি হবে? 2025 সালে ক্যারিয়ারের পরিস্থিতি কী হবে? পারিবারিক জীবনে কি শান্তি ও সুখ থাকবে? আপনার স্বাস্থ্য কেমন হবে? প্রতি বছর আপনার মনে জেগে থাকা অনেক প্রশ্নের উত্তর দিতে, আমরা এস্ট্রোক্যাম্পের 2025 রাশিফল উপস্থাপন করছি যার মাধ্যমে আপনি আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। 

2025 রাশিফল

हिंदी में पढ़ने के लिए यहां क्लिक करें: 2025 राशिफल

সারাবিশ্বের বিদ্যান জোতিষীয়দের সাথে ফোনে কথা বলুন আর জানুন ক্যারিয়ার সম্বন্ধিত তথ্য

বর্ষ 2025 র মুখ্য ভবিষ্যবাণী থেকে প্রথমে আপনাকে বলে দিই যে শনি মহারাজ এখনো পর্যন্ত নিজস্ব কুম্ভ রাশিতে বিরাজমান ছিলেন, 29 মার্চ কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবেন। অন্যদিকে দেবগুরু বৃহস্পতি বৃষভ রাশিতে থেকে বেরিয়ে 15 মে মিথুন রাশিতে চলে আসবে আর এই বছর 19 অক্টোবর কর্কট রাশিতে প্রবেশ করবে, যেখান থেকে তিনি বকরি অবস্থাতে মিথুন রাশিতে একবার পুনরায় 4 ডিসেম্বর প্রবেশ করবে। যেখান পর্যন্ত রাহু আর কেতুর কথা বাকি রয়েছে তা 18 মে রাহু কুম্ভ রাশিতে আর কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে এরসাথেই বর্ষ 2025 শুরুতে মঙ্গল মহারাজ বৃষভ রাশিতে সূর্য্য মহারাজ ধনু রাষ্টীয় শুক্র মহারাজ কুম্ভ রাশিতে আর বুধ মহারাজ বৃশ্চিক রাশিতে বিরাজমান হয়ে সাধারণ মানুষ কে প্রভাবিত করবে। 

Click Here To Read in English:2025 Horoscope

মেষ রাশি 

2025 রাশিফল অনুসারে মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর মিশ্রিত পরিণাম নিয়ে আসবে। যেখানে বছরের শুরুতে আপনি অনেক সম্পত্তি কেনা-বেচাতে সফলতা পেতে পারেন অন্যদিকে মার্চ মাসের পরে আপনার খরচাতে বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। এই বছর কোন-কোন খরচা ক্রমশ লেগেই থাকবে এরকম সম্ভবনা রয়েছে আর স্বাস্থ্যে ভালো-খারাপ হতে থাকবে। 18 মে এর পরে রাহু বদলানোর ফলে ইচ্ছাতে পূর্তি হওয়ার যোগ রয়েছে আর আমদানি বৃদ্ধি হওয়ার স্থিতি তৈরী হবে। প্রেম সম্পর্কের ক্ষেত্রে এই বছরটি মধ্যম হবে, যদিও বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে মধ্যম ফল পাওয়ার সম্ভাবনা থাকবে, তবে দেবগুরু বৃহস্পতির কৃপায়, 15 মে থেকে, আপনি বৈবাহিক সম্পর্ক এবং ব্যবসায় ভাল ফল পাবেন এবং এই বছর। কেরিয়ারের জন্য অনুকূলে থাকবে, তবে আরও দৌড়াদৌড়ি হবে।

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: মেষ 2025 রাশিফল

বৃষভ রাশি

2025 রাশিফল অনুসারে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর অনুকূল থাকবে। বছরের শুরুতে খুব ভালো হবে। প্রেম সম্পর্কের ব্যাপারে আর বিবাহিত জীবন আর স্বাস্থ্যের জন্য অনুকূল সময় প্রমাণিত হবে। এই বছরের শুরুতে শনি দেব দশম ভাবে আর তারপরে মার্চ মাস থেকে নিয়ে পুরো বছর পর্যন্ত আপনার একাদশ ভাবে শনি দেবের প্রভাবে আপনার আমদানীতে স্থিরতা আর বৃদ্ধি হবে। ইচ্ছা পূরণ হবে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। বছরের শুরুতে কর্মজীবনে কাঙ্খিত ফলাফলের কারণে মনে সুখের অনুভূতি থাকবে। রাহু দশম ভাবে প্রবেশের পর কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে।

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: বৃষভ 2025 রাশিফল

মিথুন রাশি 

2025 র অনুসারে, মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর অনেকে প্রকারের সুখময় পরিণাম নিয়ে আসবে কিন্তু পারিবারিক জীবনে বর্ষের শুরুতে দুর্বল থাকবে। মে মাসের পরে পারিবারিক সম্পর্কে মধুরতা আসবে। লম্বা যাত্রা আর তীর্থ যাত্রার যোগ তৈরী হবে। শনি মহারাজের কৃপার ফলে কাজে মজবুত আসবে আর ক্যারিয়ার স্থির থাকবে। আপনি যদি চাকরী করেন বা ব্যবসা করেন তাহলে দুটিতেই ভালো সফলতা মিলবে। কাজের ব্যাপারে দৌড়াদৌড়ি অধিক হবে। দেবগুরু বৃহস্পতির কৃপার ফলে 15 মে এর পরে বিবাহিত জীবনে আর প্রেম সম্পর্কে প্রগাঢ়তা আসবে। স্বাস্থ্যে সুধার হওয়ার যোগ তৈরী হবে।

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: মিথুন 2025 রাশিফল

কর্কট রাশি 

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য রাশিফলের ভবিষ্যবাণী বলছে যে এই বছরের শুরুতে আপনার ক্রোধে নিয়ন্ত্রণ রাখুন না হলে বিবাহিত জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে আর ব্যবসাতে লোকসান বয়তে হতে পারে। এই বছরের প্রথম তিনমাস দুর্বল থাকবে। দীর্ঘ ভ্রমণ সুখকর হবে। ব্যবসায়িক যোগাযোগ গড়ে উঠবে যা আপনার উপকারে আসবে। এই বছর কর্মজীবনের ক্ষেত্রে অগ্রগতি প্রদান করবে। আপনি ধর্মীয় কাজে খুব বেশি জড়িত থাকবেন যা আপনাকে মানসিক শান্তি দেবে। অবিবাহিতরা বিবাহের সুসংবাদ পেতে পারেন। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: কর্কট 2025 রাশিফল

সিংহ রাশি 

2025 রাশিফল অনুসারে, সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর মিশ্রিত পরিণাম নিয়ে আসবে। এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ ধ্যান রাখতে হবে কেননা যদি আপনি আপনার স্বাস্থ্যের দিকে অবহেলা করেন তাহলে কোন বড় অসুখ হওয়ার সম্ভবনা রয়েছে যা সমস্যার সৃষ্টি করবে। মে মাসের পরে রাহু আপনার সপ্তম ভাবে চলে আসবে যারফলে বিবাহিত জীবনে ভালো-খারাপের স্থিতি তৈরী হবে আর ব্যবসাতে স্থিরতার অভাব থাকবে। বছরের শুরুতে চাকরীর জন্য ভালো থাকবে। প্রেম সম্পর্কের ব্যাপারে বছরের শুরুতে চ্যালেঞ্জ থাকবে কিন্তু ধীরে-ধীরে নিয়ন্ত্রণে আসতে থাকবে। বিদেশী সম্পর্ক থেকে এই বছর আপনি ভালো লাভ পাবেন। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: সিংহ 2025 রাশিফল

কন্যা রাশি  

কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য 2025 রাশিফল ভবিষ্যবাণী করে যে এই বছরের শুরুতে আপনার জন্য ভালো-খারাপে ভরে থাকবে কিন্তু যে করেই হোক আপনার কাজ সফল হবে আর আপনার ইচ্ছা পূরণ হবে। ধন লাভ হবে। প্রেম সম্পর্কে চিন্তা বৃদ্ধি হবে। বিবাহিত জীবনে অসুরক্ষার সম্ভবনা বাড়তে পারে। মার্চের শেষে শনি মহারাজ আপনার সপ্তম ঘরে প্রবেশ করার কারণে দীর্ঘমেয়াদী ব্যবসায়িক সিদ্ধান্তগুলি আপনার পক্ষে থাকবে। আপনি বৈবাহিক সম্পর্কে যত বেশি ন্যায্য এবং সৎ হবেন, আপনার সম্পর্ক তত বেশি মধুর হবে। ব্যবসায় অনুকূলতা থাকবে যখন কর্মরতদের কঠোর পরিশ্রম করতে হবে। ধর্মীয় কাজে লাভবান হবেন এবং সমাজে খ্যাতি বাড়বে।

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: কন্যা 2025 রাশিফল

তুলা রাশি 

2025 র অনুসারে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছর অনুকূল থাকবে। প্রেম সম্পর্কে প্রগাঢ়তা বাড়বে। আপনাদের মধ্যে রোমান্সের যোগ তৈরী হবে। বিবাহিত জীবনেও দূরত্ব কম হবে একে-অপরের কাছে আসবেন। ধর্ম-কর্মের ব্যাপারে এগিয়ে গিয়ে যোগ দিবেন। মে মাসে নবম ভাবে দেবগুরু বৃহস্পতির আগমনের কারণে ধর্মীয় ভ্রমণ ও তীর্থযাত্রা বৃদ্ধি পাবে। মার্চের শেষে ষষ্ঠ ঘরে শনি মহারাজের আগমনের কারণে প্রতিযোগিতায় সাফল্য আসবে এবং রাজনৈতিক ব্যক্তিরা লাভবান হবেন। আপনার বিরোধীরা পরাজিত হবে এবং আপনি আপনার চাকরিতে শক্তিশালী লাভ পাবেন। মে মাস থেকে পঞ্চম ঘরে রাহু এবং একাদশ ঘরে কেতুর আগমনের কারণে আপনি আর্থিক সুবিধা পাবেন। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: তুলা 2025 রাশিফল

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিদের জাতক/জাতিকাদের জন্য এই বছরের ভবিষ্যবাণী করছে যে এই বছরের শুরুতে আপনি খুশি পাবেন। প্রেম সম্পর্কে মধুরতা বৃদ্ধি হবে রোমান্সের যোগ তৈরী হবে। দাম্পত্য সম্পর্কে মধুরতা থাকবে। আপনি আপনার জীবনসাথীর কাছ থেকে সঠিক নির্দেশনা এবং উত্সর্গ পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদেরও ভাল আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে আপনি কিছু সম্পত্তি ক্রয়ে সফল হতে পারেন। মার্চ মাসে শনিদেবের পঞ্চম ঘরে প্রবেশের কারণে সন্তানদের নিয়ে উদ্বেগ থাকবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। ব্যবসায় আর্থিক লাভ বাড়বে এবং আয় বাড়বে। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: বৃশ্চিক 2025 রাশিফল

পান আপনার কুন্ডলী আঁধারিত সঠিক শনি রিপোর্ট

ধনু রাশি 

2025 র অনুসারে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরের শুরুটি অনুকূল থাকবে। কাজে সফলতা মিলবে কিন্তু স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারে। গাড়ি চালানোর দিক থেকে সাবধানতা রাখতে হবে অন্যথ্য দুর্ঘটনা ঘটতে পারে। আপনার চেষ্টাতে আপনি সফলতা পাবেন। ছোট যাত্রা কাজে আসবে। আপনার বন্ধুরা আপনার সাথে অনুকূল আচরণ করবে যা আপনার বন্ধুত্বের ঘনিষ্ঠতাকে বাড়িয়ে তুলবে। বছরের শুরুতে আপনার নিজের ইগোর কারণে দাম্পত্য সম্পর্কে উত্তেজনা বাড়তে পারে। পরবর্তী সময় অনুকূল থাকবে। মে মাসে বৃহস্পতির সপ্তম ঘরে প্রবেশের কারণে দাম্পত্য সমস্যা মিটে যাবে। পারস্পরিক ভালবাসা এবং উত্সর্গের অনুভূতি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সুবিধা হবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: ধনু 2025 রাশিফল 

মকর রাশি 

মকর রাশির জাতক/জাতিকাদের জন্য এই রাশিফল ভবিষ্যবানী করছে যে এই বছরের শুরুতে আপনি বিদেশ যেতে সফল হতে পারেন। এই সময় বিবাহিত জীবনে সাবধানতা অবলম্বন করতে হবে কেননা আপনার জীবনসাথীর সাথে ঝগড়া ঝামেলা হওয়ার যোগ তৈরী হবে আর তার স্বাস্থ্য শিথিল হতে পারে। এমন পরিস্থিতিতে তার আপনার সমর্থন প্রয়োজন হবে। প্রেমের সম্পর্কের জন্য এটি একটি অনুকূল সময় হবে। আপনার ভালো চিন্তা আপনাকে কর্মক্ষেত্রে শক্তিশালী করবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। বছরের শেষার্ধে পারিবারিক জীবনে কিছু অসন্তোষ দেখা দিতে পারে। স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে তবে মার্চের শেষে তৃতীয় ঘরে শনিদেবের আগমনের ফলে তারা আপনাকে সেগুলি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে।

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: মকর 2025 রাশিফল

কুম্ভ রাশি

2025 রাশিফল অনুসারে, যদি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই বছরের কথা বললে শুরুতে অনুকূল থাকবে। বিবাহিত জীবন মজবুত থাকবে আর বাবসাতে ভালো উন্নতি দেখা যাবে। আপনার মনস্কামনা পূরণ হতে দেখা যাবে। পারিবারিক সম্পর্ক মধুর হবে। পরিবারে পূজো-পাঠ এর মতো শুভ কাজ সম্পন্ন হবে। চাকরিতে আপনার অবস্থান শক্তিশালী হবে এবং আপনাকে আপনার প্রতিপক্ষের দিকে একটু মনোযোগ দিতে হবে। মার্চের শেষে যখন শনিদেব আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন তখন আপনাকে কটু কথা এড়িয়ে চলতে হবে এবং মে থেকে রাহু আপনার নিজের রাশিতে প্রবেশ করার কারণে আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে কারণ এটি আপনার সিদ্ধান্ত গ্রহণকে প্রভাবিত করবে। ক্ষমতা, যা আপনার কর্মজীবন এবং ব্যক্তিগত জীবন প্রভাবিত করবে সম্পর্কের উত্থান-পতন হতে পারে। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: কুম্ভ 2025 রাশিফল 

মীন রাশি 

মীন রাশিদের জন্য এই রাশিফল ভবিষ্যবাণী করছে যে এই বছর আপনার জন্য শুরুতে কিছু ভালো-খারাপ স্থিতি দিতে পারে। আপনাকে আপনার জীবনসাথীর সাথে সাবধানতার সাথে ব্যবহার করতে হবে কেননা ঝগড়া হওয়ার সম্ভবনা রয়েছে। বছরের শুরুতে মঙ্গল পঞ্চম ভাবে হওয়ার ফলে প্রেম সম্পর্কে বিবাদ ও উত্তেজনা তৈরি হতে পারে, তাই সাবধান। আপনার খরচও বেশি হবে। বছরের দ্বিতীয়ার্ধে আপনার পরিস্থিতিতে পরিবর্তন হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা থাকবে। কাজে সাফল্য পাবেন। এই বছরটি ধীরে ধীরে আপনার কর্মজীবনে অগ্রগতির পথ প্রশস্ত করবে। মে মাসে, যখন দেবগুরু বৃহস্পতি আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবেন, তখন পরিবারে সুখ এবং শান্তি বৃদ্ধি পাবে এবং এটি আপনাকে ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করবে। 

বিস্তারিত পড়ার জন্য ক্লিক করুন: মীন 2025 রাশিফল

 সমস্ত জ্যোতিষ সংক্রান্ত সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনি অবশ্যই আমাদের নিবন্ধটি পছন্দ করেছেন। এরকম আরো নিবন্ধের জন্যএস্ট্রোকম্পের সাথেই থাকুন। ধন্যবাদ !

 সর্বদা জিজ্ঞেস করা প্রশ্নগুলি:-

1. 2025 বার্ষিক রাশিফল অনুসারে, এই বছরের সবচেয়ে ভাগ্যবান রাশি কোনটি?

2025 সাল বৃষ ও তুলা রাশির জাতকদের জন্য বিভিন্ন ক্ষেত্রে অনুকূল ফলাফল নিয়ে আসতে চলেছে। 

2. 2025 সালে মেষ রাশির স্বাস্থ্য কেমন হবে?

2025 সালে মেষ রাশির জাতকদের স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। 

3. 2025 সালের রাশিফল অনুযায়ী কুম্ভ রাশির জাতকদের ভাগ্যে কী লেখা আছে?

2025 সাল কুম্ভ রাশির লোকদের জন্য অনুকূল হতে চলেছে, তবে আপনি ক্যারিয়ারের দিকে কিছু উত্থান-পতন দেখতে পারেন। 

More from the section: Horoscope 3989
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroCAMP.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroCAMP.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroCAMP.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroCAMP.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2024
© Copyright 2024 AstroCAMP.com All Rights Reserved